লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: নায়ক ছাড়াই চলছে গল্প! পর্দায় আর দেখা যাবে না সূর্যকে! বেজায় চটে দর্শক

Published on:

Anurager Chhowa: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ের বেঙ্গল টপার এই ধারাবাহিক আজ টিআরপি তালিকার পাঁচের মধ্যেও নেই। তবে এই মেগার জনপ্রিয়তা আজও একই রয়েছে।তবে বর্তমানে গল্প সম্পূর্ণ অন্য খাতে বইছে। গল্পের প্রধান নায়ক সূর্য অনেকদিন হলো ধারাবাহিক থেকে দূরে সরে গিয়েছে। তার বদলে গল্পে এন্ট্রি হয়েছে নতুন নায়ক অর্জুনের। এমনকি গল্পের মূল খলনায়িকা মিশকাকেও সেইভাবে আর দেখা যাচ্ছে না ধারাবাহিকে। যদিও গল্প অনুসারে সে এখন জেলের ঘানি টানছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে সূর্য দীপার মিষ্টি ভালোবাসা বা মান অভিমান ছাড়া অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি যেন দর্শকরা কল্পনাই করতে পারে না। বিগত দুই বছর ধরে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। আজও অধীর আগ্রহে দর্শক অপেক্ষা করে রয়েছে সূর্য দীপার মিল দেখার জন্য। তবে লেখক আপাতত সূর্য দীপার জুটি ভেঙে নতুন জুটি তৈরি করেছে।

নিয়মিত দর্শকরা সকলেই জানেন, নতুন নায়ক অর্জুনের আগমনের পরেই গায়েব হয়েছে সূর্য শুধু তাই নয় নতুন নায়িকা হিসাবে সূর্যের স্ত্রী রূপে পর্দায় আগমন হয়েছে ইরার। আপাতত সেনগুপ্ত বাড়ির মেয়ে হয়ে রয়েছে দীপা। আর অর্জুনের সঙ্গে তার নতুন জীবনের সূচনা হবে সেখান থেকেই। লাবণ্য আর প্রবীর নিজে দাঁড়িয়ে থেকে তাঁদের বিয়ে দিতে চাইলেই বারবার বাধ সাজছে সূর্যের ছোট ভাই জয়। যে জয় বৌদিদি বলতে অজ্ঞান ছিল আজ সেই দীপার চরম শত্রু হয়ে দাঁড়িয়েছে।

তবে দর্শকরা এখনও বুঝে উঠতে পারছেন না সূর্য ধারাবাহিকে ফিরে আসবে নাকি অর্জুন ও দীপার এই জুটিকে নিয়েই এগিয়ে যাবে গল্প! তবে হঠাৎই গল্প থেকে নায়ক বিদায় নেওয়ায় দর্শক যে বেশ অসন্তুষ্ট তা বলাই বাহুল্য। সকলেই চাইছেন সব কিছুর পরেও সূর্য ফিরে আসুক। কারণ তাঁর চরিত্রের বিভিন্ন শেড আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। তবে সূর্য আদৌ ফিরবে কিনা তা দেখতে হলে চোখ রাখতে হবে আগামী পর্বগুলিতে (Anurager Chhowa)

আরও পড়ুন: Shaili Bhattacharya-Barsha: পর্দায় মনের মানুষ পিকলু! তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন নিম ফুলের মধুর বর্ষা! জানেন তাঁর মনের মানুষের আসল পরিচয়!

আরও পড়ুন: Chicken Patiala Recipe: বাড়ির রান্নাতেই আঙ্গুল চাটবে বাচ্চা-বুড়ো! রইল চিকেন পাতিয়ালা তৈরির রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।