লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মায়ের সঙ্গে পাল্লা দিয়েই চলছে ছবি আঁকা! কেমন ছবি আঁকলো বিরাট কন্যা

Published on:

WhatsApp Group Join Now

Anushka Sharma vs Daughter Vamika:  অনুষ্কা এবং বিরাটের পরিবারে এসেছে নতুন সদস্য। ভাইকে পেয়েছে ভামিকা। যদিও ছেলে মেয়ের ছবি তেমনভাবে প্রকাশে আনেননি এই দম্পতি।

সন্তান জন্মের পর অনুষ্কা:

এদিকে দুই সন্তান জন্ম দেওয়ার পরেই তার থেকে খানিকটা বিরতি নিয়েছেন অনুষ্কা। মা হিসেবে সন্তানদের বেশ কিছুটা সময় দিতে চান এমনটাই বারবার বিভিন্ন সময় জানিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে বিদেশেই রয়েছেন অনুষ্কা। ছেলে এখন অনেকটাই ছোট তবে মেয়ে কিছুটা বড় হয়েছে তাই মেয়ে মায়ের সঙ্গী হয়েছে। বিরাট ছুটিতে থাকার সময় মেয়ের সঙ্গে একগুচ্ছ সুন্দর মুহূর্তের ছবি ভাগ করে নেন মাঝেমধ্যেই।

বিরাট এবং অনুষ্কা দুই সন্তানকেই যথেষ্ট সময় দেন। বর্তমানে মেয়ে একটু একটু করে বড় হচ্ছে তাই তাকে সঙ্গ দিতে শুরু করেছেন অভিনেত্রী। মেয়ের হাতের আঁকা চমৎকার এই আঁকা নিয়ে যাতে এগোতে পারে মেয়ে তার পথ এখন থেকে এই শিথিল করে দিচ্ছেন অভিনেত্রী। মেয়ের সঙ্গে ছবি আঁকলেন অনুষ্কা আর সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে একটি ব্ল্যাকবোর্ডে দুটো ভাগ করা।

WhatsApp Group Join Now

মা মেয়ের ছবি:

তার মধ্যে হিন্দিতে লেখা রয়েছে অনুষ্কা এবং ভামিকা। অর্থাৎ মা এবং মেয়ে। অনুষ্কা এটি ফুল এঁকেছে আর ভামিকা মায়ের অনুকরণ করে একটি ফুল আকার চেষ্টা করেছে। যদিও তার কাঁপা কাঁপা হাতে তেমনভাবে ফুল আকার সম্ভব হয়নি। তবে ফুলের মতন ভামিকা যে ফুল আকার চেষ্টা করেছে তাকে সাধুবাদ জানিয়েছেন ভক্তরা। এই প্রথম নয় এর আগে ফাদার্স ডে তে বিরাটকে একটি সুন্দর ছবি উপহার দিয়েছিল ভামিকা।। মেয়ের এই উপহার এবং তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন গর্বিত মা। এভাবেই ছোট শিশুদের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করছেন অনুষ্কা।

স্কুলে পড়ে ভামিকা:

তিন বছর পার করেছে ভামিকা, প্লে স্কুলে দেওয়া শুরু করেছে। জানা গিয়েছে ধীরুভাই আম্বানি স্কুলে ভর্তি করা হবে তাকে। তারকা সন্তানরা মোটামুটি সবাই এই স্কুলেই পড়েন। এদিকে প্লে স্কুলে গিয়ে বেশ কিছু নতুন নতুন জিনিস শিখতে পেরেছে ভামিকা। তার সঙ্গে মা তো রয়েইছেন। সময় অসময়ে আবার বাবার সঙ্গে সময় কাটায় ভামিকা। এদিকে ছোট ভাই অকাই , দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে যাচ্ছে তাই দিদি হিসেবে তাকেও খানিকটা শাসন করতে হয় ভাইকে।

আরও পড়ুন: Eastern Railway: উত্তরবঙ্গ যাচ্ছেন? এবারে বড় বদল করা হল হাওড়া-NJP রুটের ট্রেনের, জেনে নিন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।