লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Eastern Railway: উত্তরবঙ্গ যাচ্ছেন? এবারে বড় বদল করা হল হাওড়া-NJP রুটের ট্রেনের, জেনে নিন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now

Eastern Railway: বর্তমানে দক্ষিণবঙ্গের যা অবস্থা তাতে অনেকেই অসহ্য হয়ে একটুখানি স্বস্তির খোঁজে ছুটে চলেছেন উত্তরবঙ্গের পাহাড়ের কোলে। এমনিতেই বাঙালি সারা বছরই কোথাও ঘুরতে যেতে ভালোবাসে। আর বেশিরভাগই পছন্দের ঘুরতে যাওয়ার জায়গা হল পাহাড়। আর এই গরমে তো অনেকেই প্রায় পাহাড়ে ঘুরে এসেছেন।

এখনো অনেকেই যাওয়ার প্ল্যানে রয়েছে। তবে উত্তরবঙ্গে যাওয়ার জন্য মাস খানেক আগে থেকেই প্ল্যান করে রাখতে হয় না হলে ট্রেনের টিকিট পাওয়া দুষ্কর হয়ে ওঠে। যেহেতু ট্রেনের টিকিট পাওয়া মুশকিল তাই অনেকেই বাধ্য হয়ে ট্রেনের বদলে বাস বেছে নিয়েছেন।

তবে যারা ট্রেনে যাওয়ার কথা ভাবছেন তাদের জন্য আজকের প্রতিবেদনে রইল একটি বিশেষ আপডেট। একটি গুরুত্বপূর্ণ ট্রেনের আজ সময় বদলের ঘোষণা করেছে রেল। পূর্ব রেলের তরফে বিবৃতি দিয়ে এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।

পূর্ব রেলের তরফ থেকে জানানো হয়েছে যে, ডাউন লিঙ্ক ট্রেনের দেরিতে আসার কারণে, ১২০৪১ হাওড়া – নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস হাওড়া থেকে আজ বিকেল ৪.০৫ মিনিটে ছেড়ে য়াবে। গুরুত্বপূর্ণ এই ট্রেনটি হাওড়া থেকে বেলা ২.২৫ মিনিটে নিউ জলপাইগুড়ির উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। যাত্রীদের অসুবিধার জন্য রেলের তরফে ক্ষমা চাওয়া হয়েছে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Shahrukh Khan’s Villa: বিদেশে শাহরুখ খানের নিজস্ব বাড়িতে রাত কাটাতে চান? প্রতিরাতে খরচ পড়বে কয়েক লক্ষ টাকা

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।