লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shahrukh Khan’s Villa: বিদেশে শাহরুখ খানের নিজস্ব বাড়িতে রাত কাটাতে চান? প্রতিরাতে খরচ পড়বে কয়েক লক্ষ টাকা

Published on:

WhatsApp Group Join Now

Shahrukh Khan’s villa : কিং খানের মুম্বাইয়ের মন্নতের বাড়ি নিয়ে কারোর আগ্রহ কম নয়। শাহরুখ খান(Shahrukh Khan) ভক্তদের কাছে সেটা মন্দিরের সমান। কথায় আছে যদি আপনি মুম্বাই ঘুরতে গিয়ে শাহরুখ খানের বাড়ির সামনে দাঁড়িয়ে ছবি না তোলেন তাহলে আপনার মুম্বাই যাত্রা অসম্পূর্ণ থেকে যায়। শাহরুখ খানের বাড়ির সামনে গেলে বোঝা যায় তার বাড়ি ঘিরে কতটা ক্রেজ রয়েছে জনতার মধ্যে।

মুম্বাই গেলে সবাই একবার করে মন্নতের সামনে দাঁড়িয়ে ছবি তুলবেনই। তবে একমাত্র মুম্বাইতেই যে শাহরুখ খানের বাড়ি আছে এমনটা নয়, সুদূর আমেরিকাতেও শাহরুখ খানের একটি নিজস্ব বাড়ি রয়েছে। আর্কিটেকচারাল ডাইজেস্ট অনুসারে, মার্কিন মুলুকের লজ অ্যাঞ্জেলসের বেভারলি হিলসে অবস্থিত শাহরুখের ম্যানসনে রয়েছে আভিজাত্যের ছাপ।

Shahrukh Khan
Shahrukh Khan

শাহরুখ খানের ওই সুন্দর সাজানো গোছানো বাড়িতে রয়েছে ছয়টি সুবিশাল ও সুসজ্জিত শোবার রয়েছে, যার মধ্যে বিস্তৃত জাকুজি, একটি বিশাল পুল, ব্যক্তিগত ক্যাবানা এবং একটি ব্যক্তিগত টেনিস কোর্ট রয়েছে। বিলাসবহুল জায়গাটি সান্তা মনিকা, রোডিও ড্রাইভ এবং পশ্চিম হলিউড থেকে মাত্র পাঁচ মিনিটের হাঁটা পথ।

পুরো বাড়িতে সাজানো রয়েছে পুরনো দিনের অনেক ছবি এবং নানান রকম চিত্রকলা দিয়ে। বাড়ির আসবাবপত্রেও রয়েছে রয়্যালটির ছাপ। শাহরুখ খানের এই বাড়িতে অনেক দূর দূর থেকে আশায় বিদেশীরা রাত কাটান। প্রতি রাতের জন্য ২ লক্ষ টাকায় ভাড়া নেওয়া যায়? ২০১৯ সালে শাহরুখ এয়ারবিএনবিতে ভাড়ায় পাওয়া বিলাসবহুল সম্পত্তির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Shatrughan-Zaheer: মান অভিমান ভুলে বিয়ের আগে কাছাকছি এলেন শত্রুঘ্ন জাহির, ভাইরাল ভিডিও

ভিলায় এক রাত থাকতে খরচ পড়বে ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৯৬ হাজার ৮৯১ টাকা। জানা যায়, এই বাড়ির মূল্য এখন ভারতীয় মুদ্রায় প্রায় ২২ কোটি টাকা। শাহরুখের ভিলার ড্রয়িং রুমে বেইজ সোফা সেট, একটি ফায়ারপ্লেস এবং একটি সুন্দর পেইন্টিং সহ একটি বুকশেলফ রয়েছে। এছাড়াও প্রতিটি ঘরে রয়েছে আভিজাত্যের ছাপ, বাথরুম থেকে শুরু করে বেডরুম প্রতিটি ঘরের কোনায় কোনায় সূক্ষ্ম কাজ ফুটিয়ে তোলা হয়েছে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।