লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shatrughan-Zaheer: মান অভিমান ভুলে বিয়ের আগে কাছাকছি এলেন শত্রুঘ্ন জাহির, ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Shatrughan-Zaheer: আবারো বলিউডে বাজবে বিয়ের সানাই। বিয়ে করছেন জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং তারা দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবাল (Zaheer Iqbal)। নিজের পছন্দেই ভিন্ন ধর্মীয় জাহিরকে পছন্দ করেছেন সোনাক্ষী। প্রথমের দিকে মেয়ের পছন্দ করা পাত্র নিয়ে ঘোর আপত্তি ছিল বাবা শত্রুঘ্ন সিনহার। তবে বর্তমানে সেই সব কিছু অতীত। সোনাক্ষী এবং জাহির সম্পর্কে আসার পর তাদের নিয়ে কম জলখোলা হয়নি।

সোশ্যাল মিডিয়া জুড়ে নানান রকম কথা শোনা গিয়েছে। তবে বৃহস্পতিবার রাতে জাহির ইকবালের সঙ্গে একফ্রেমে ধরা দেন শত্রুঘ্ন। দুজনেই বাড়ির বাইরে দাঁড়ানো পাপারাৎজিদের জন্য পোজ দিলেন। আর তাতেই সমস্ত জল্পনার অবসান ঘটেছে। বৃহস্পতিবার হবু জামাই এবং শ্বশুর একে অপরকে জড়িয়ে ধরে ক্যামেরার সামনে পোজ দিলেন। বুঝিয়ে দিলেন তাদের মধ্যে আর কোন দূরত্ব নেই।

ঐদিন ক্যাজুয়াল পোশাক কালো টি-শার্ট আর ঢলা প্যান্টে দেখা গিয়েছে সোনাক্ষীর হবু বরকে। আর অন্যদিকে নতুন কনে ক্যামেরায় এড়িয়ে চলে গেলেন ডিপার্টমেন্টের ভেতরে। বাইরে দেখা গেল শ্বশুর এবং জামাইয়ের জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। কিছুদিন আগেই তাদের বিয়ের খবর অনলাইনে ফাঁস হয়। ২০২২ সালে ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সোনাক্ষী ও জহির। যদিও প্রেমের সূত্রপাত তার অনেক আগে থেকেই। সলমন খানের এক পার্টিতে কাছাকাছি আসেন তাঁরা। তারপরই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

আরও পড়ুন: বাংলা ধারাবাহিকের টিআরপি কামাল! পাল্টে গেল সব হিসেব, প্রথম পাঁচে কারা? বেঙ্গল টপার কোন ধারাবাহিক?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।