লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাংলা ধারাবাহিকের টিআরপি কামাল! পাল্টে গেল সব হিসেব, প্রথম পাঁচে কারা? বেঙ্গল টপার কোন ধারাবাহিক?

Published on:

WhatsApp Group Join Now

টেলিভিশনের দর্শক থেকে নির্মাতা সপ্তাহ গড়ালেই টিআরপির (TRP) অপেক্ষায় বসে থাকেন। বাংলা ধারাবাহিকগুলি এখন টিআরপির (TRP) ওপরেই নির্ভর করে চলে। যে হারে ধারাবাহিক বন্ধের পালা লেগেছে, সেখানে টিআরপির (TRP) স্থান ভীষণ গুরুত্বপূর্ণ। ইতোমধ্যে জি বাংলা চারটি ধারাবাহিক শেষের খবর মিলেছে। তারই মধ্যে প্রকাশ পেল সাপ্তাহিক টিআরপি (TRP)। আর সেখানেই উল্টে পাল্টে গেল সব হিসেব।

এদিন শুক্রবার প্রকাশ পেল গত সপ্তাহে টিআরপি তালিকা। টিআরপি তালিকায় দেখা যাচ্ছে, প্রথম পাঁচে রয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। একসময় প্রতিনিয়ত বেঙ্গল টপার থাকা ধারাবাহিক এখন প্রথম পাঁচে জায়গা বানাতে সক্ষম। চলতি সপ্তাহে জগদ্ধাত্রীর রিপোর্ট কার্ডে নম্বর জমা পড়ল ৫. ৩। জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি লিস্টে চতুর্থ স্থানে স্টার জলসার ‘কথা’। মেগার প্রাপ্ত নম্বর ৫. ৯।

টিআরপি তালিকার প্রথম তিন ভীষণ গুরুত্বপূর্ণ।দেখা যাচ্ছে, তালিকার তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার হিট মেগা সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। এই সপ্তাহে এই মেগার প্রাপ্ত নম্বর ৬.৩। ‘মন ভেসেছে’-কে হারিয়ে লিস্টে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ‘নিম ফুলের মধু’। রীতিমত চমকে দিয়ে মেগার প্রাপ্ত নম্বর ৬. ৫।

আর এইসবের মাঝে বেঙ্গল টপার নিয়ে মানুষের উৎসাহের শেষ নেই। সাপ্তাহিক টিআরপি লিস্টে দেখা যাচ্ছে অন্য সবাইকে হারিয়ে দিয়ে মারাত্মক টক্কর দিয়ে প্রথম স্থান অধিকার করে নিয়েছে জি বাংলার ‘ফুলকি’। সবাইকে হারিয়ে দিয়ে ছুটছে ফুলকি ও রোহিতের কাহিনী।

WhatsApp Group Join Now
এক নজরে সেরা ৫-এর তালিকা-
  • প্রথম- ফুলকি (৬.৭)
  • দ্বিতীয়- নিম ফুলের মধু (৬.৫)
  • তৃতীয়- কোন গোপনে মন ভেসেছে (৬.৩)
  • চতুর্থ- কথা (৫.৯)
  • পঞ্চম- জগদ্ধাত্রী (৫.৩)
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।