বাস্তবের জুটি একসাথে পর্দায়, একই সিরিয়ালে অর্ণব-ঈপ্সিতা! সুখবর পেতেই উচ্ছসিত ভক্তরা

WhatsApp Channel Join Now
Google News Follow

2022 সালে রীতিমতো বিয়ে করে ফেলেছিলেন আলো ছায়া ধারাবাহিকের দেওর বৌদি জুটি অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ইপ্সিতা মুখোপাধ্যায়। বহু বছর প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। তবে বিয়ের পর সেই বিয়ে ভাঙ্গার গুঞ্জন শোনা গেলেও এখনো পর্যন্ত বেশ ভালই সংসার করছেন টলিপাড়ার এই জুটি।

তবে বাস্তব জীবনে একসঙ্গে থাকলেও ধারাবাহিক কখনো একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যায়নি এই জুটিকে। কখনো দেওর বৌদির চরিত্রে আবার কখনো বন্ধুত্বের চরিত্র দেখা গেছে এই জুটিকে অভিনয় করতে। তবে এবার বাস্তবের এই জুটিকে পর্দায় জুটি বেঁধে অভিনয় করতে দেখব আমরা।

Ipshita Mukherjee
Ipshita Mukherjee

গত ২৫ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় পর্যায় শুরু হয়েছে জল থৈথৈ ভালোবাসা।। এই ধারাবাহিক আরো একবার পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী অপরাজিতা। অপরাজিতার বিপরীতে অভিনয় করবেন চন্দন সেন। অপরাজিতার ছেলের চরিত্র দেখা যাবে অর্ণব কে। অর্ণবের দাদার চরিত্রে অভিনয় করবেন দেবতত্তম মজুমদার। দেবতা মজুমদারের বিপরীতে অভিনয় করবেন ঈপ্সিতা। এর আগে জি বাংলায় কেয়া পাতার নৌকা ধারাবাহিকে ঈপ্সিতা এবং দেবতাম একসঙ্গে অভিনয় করেছিলেন।

2022 সালে আইনি বিয়ে সারলেও সামাজিক বিয়ে কিন্তু এখনো হয়নি তাদের। এই জুটির কথায় আইনি বিয়ে হয়ে গেলেও সামাজিক বিয়ে কবে হবে তা এখনো ঠিক করেনি তারা। তবে একসঙ্গে ঘর বাঁধার মধ্যেই এবার একসঙ্গে কাজ করার একটা অন্যরকম অনুভূতি যদি তৈরি হবে তা বলাই বাহুল্য। তবে এই ধারাবাহিকের অন্যতম টিআরপি হলেন অপরাজিতা আঢ্য যার অভিনয় দেখার জন্য রীতিমতো অপেক্ষা করে থাকবেন ভক্তরা।

আরও পড়ুন: এবার বড়োসড়ো ধামাকা নিয়ে এন্ট্রি নিচ্ছে মিশকা! সূর্যকে ক্ষমা করে কাছে টেনে নিলো দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব