লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

এবার বড়োসড়ো ধামাকা নিয়ে এন্ট্রি নিচ্ছে মিশকা! সূর্যকে ক্ষমা করে কাছে টেনে নিলো দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব

Published on:

এই মুহূর্তে স্টার জলসার সব থেকে বড় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। দীর্ঘদিনের একঘেয়েমি কাটিয়ে এবার এখন সূর্য এবং দীপা এসে গেছে কাছাকাছি। সোনা এবং রুপা দুই মেয়েকে নিয়ে সূর্য এখন ভীষণ খুশি। সব ভুল বোঝাবুঝি মিটে গিয়ে সূর্য দীপার মধ্যে তৈরি হয়েছে নতুন ভাবে প্রেমের সম্পর্ক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবার দীপার মন জয় করার জন্য সেনগুপ্ত বাড়িতে একটি পার্টির আয়োজন করেছেন সূর্য যেখানে বার্বি দলের তিমে সেজে উঠেছে গোটা পরিবার।। এমন ভাবে গল্প সাজানো হয়েছে যেখানে ডিপার জীবনের গল্প তুলে ধরা হয়েছে সকলের সামনে। দিপাকে এদিন বারবি ডলের সাজে রীতিমতো মোহময়ী দেখতে লাগছিল। সবাই ভীষণভাবে মুগ্ধ হয়ে যায় দীপা কে দেখে। সূর্য যেন চোখ ফেরাতে পারছিল না।

Anurager-Chhowa
Anurager-Chhowa

তবে দুই সন্তানের সঙ্গে স্বামীর বাড়িতে ফিরে এলেও এখনো যেন কোথাও মন থেকে সূর্যকে ক্ষমা করতে পারেনি দীপা। এখনো কোথাও যেন নিজের অপমানের কথা বারবার মনে পড়ে যাচ্ছে তার। দীপার কাছ থেকে ক্ষমা চাওয়ার জন্য সূর্য তাই বারবার চেষ্টা করে চলেছে নিজেকে প্রমাণ করার।

আগামী পর্বে দেখা যাবে দীপার সংসারে আবার নতুন করে আগুন ধরাতে মিশকা নতুন করে প্ল্যান তৈরি করছে। সূর্য এবং দিপার সুখের সংসারী যাতে আগুন লেগে যায় তার জন্য সমস্ত চেষ্টা করে চলেছে মিশকা। কিন্তু এবার নতুন করে সে কি প্ল্যান তৈরি করছে তা জানা না গেলেও শীঘ্রই যদি বড়সড় ধামাকা আসতে চলেছে ধারাবাহিকের মধ্যে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: এবার থেকে নন্দিনী দিদির হোটেলে ৭০ টাকায় ৭ রকম পদ! জেনে নিন ‘নন্দিনী দিদি’র হোটেলের খাবারের দাম

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।