লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arshad Warsi: ফেব্রুয়ারিতে তৃতীয়বার বিয়ে করেছেন, আরশাদের পাশে থাকা সুন্দরীর পরিচয় জানলে চমকে উঠবেন!

Published on:

WhatsApp Group Join Now

Arshad Warsi: আরো একবার তৃতীয়বারের জন্য চলতি বছর ফেব্রুয়ারি মাসে বিয়ে সারলেন অভিনেতা আরশাদ ওয়ারসি (Arshad Warsi)। তবে তিনবার বিয়ে করলেও পাত্রী কিন্তু প্রতিবারই একজনই ছিলেন। ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি মারিয়া গোরেত্তিকে বিয়ে করেন আরশাদ। খ্রিস্টান ও মুসলিম রীতি মেনে বিয়ে করলেও স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় লিপিবব্ধ হয়নি সেই বিয়ে। সেই কারণে নিজেদের ২৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষে রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিলেন এই জুটি।

সাধারণত অভিনেতা আরশাদ ওয়ারসি নিজেকে সোশ্যাল মিডিয়ার সামনে আনেন না, তবে কিছুদিন আগে বিমানবন্দরে এক সুন্দরী মহিলার সাথে ক্যামেরাবন্দি করা হয় অভিনেতাকে। যার পরিচয়ে আপনি অবাক হয়ে যেতে পারেন। সেই সুন্দরী নারী আর কেউ নয়, আরশাদ ও মারিয়ার একমাত্র মেয়ে জেনে জো। বাবা-মেয়ে দুজনেই হাসিমুখে পোজ দিলেন পাপারাৎজিদের ক্যামেরার দিকে তাকিয়ে। জেনের পরনে ছিল গাঢ় বাদামি রঙের ওভারসাউজ হুডি, যার সঙ্গে ছিল ধূসর রঙের টপ ও ক্রিম রঙের ট্রাউজার্স। খোলা চুল, মাথায় সানগ্লাস আর হালকা মেকআপ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরশাদ কে দেখা গিয়েছে নীল শার্ট ও জিনসে। মারিয়া ও আরশাদের দুই সন্তান তাদের প্রথম পুত্র সন্তানের নাম জেক ওয়ারসি, ২০০৪ সালের অগস্টে জন্ম হয় জেকের। তারপর ২০০৭ সালে জন্ম নেয় জেনে জো। তার বয়স ১৭ বছর। আগামী দিনে আবারো আরশাদ কে অক্ষয় কুমারের সঙ্গে জলি এলএলবি ৩-ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে। দুজনকেই আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। এছাড়াও আরশাদকে দেখা যাবে ‘ওয়েলকাম টু জঙ্গল’-এ। এই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, জ্যাকলিন ফার্নান্ডিজ, দিশা পাটানির সঙ্গে অভিনয় করবেন অভিনেতা।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Weather Update: প্রচুর পরিমাণে ঢুকছে মৌসুমী বায়ু! স্পষ্ট বৃষ্টির আগমন বার্তা! আজ রাত থেকেই দুর্যোগের পূর্বাভাস

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।