লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bhutu-Lojence dada: মাঝে ব্যবধান ৮ বছরের! তার মাঝেই নিজেকে বদলে ফেলেছেন আর্শিয়া ওরফে পর্দার ছোট্ট ভুতু! কেমন দেখতে হয়েছে তাঁর লজেন্স দাদাকে?

Published on:

WhatsApp Group Join Now

Bhutu-Lojence dada: নাম আমার ভুতু, মিষ্টি ভূতের সেই সিরিয়ালটা দেখতে পছন্দ করতেন ৮ থেকে ৮০। জি বাংলার ভুতু সিরিয়াল দেখার জন্য ঘন্টার পর ঘন্টা টিভির পর্দায় অপেক্ষা করত ক্ষুদেরা। কবে শেষ হয়ে গিয়েছে ভুতু, কিন্তু এখনো তার রেস রয়ে গিয়েছে। ছোট্ট সেই ভুতু কিন্তু এখন আর ছোটটি নেই সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। ভুতু চরিত্রের অভিনেত্রীর নাম আর্শিয়া।

ছোট্ট ভুতুর লুকে ঘায়েল নেটপাড়া:

দীর্ঘদিন টিভির পর্দা থেকে দূরে রয়েছেন তিনি তবে সোশ্যাল মিডিয়া থেকে দূরে নন। মিষ্টি সেই ভুতুকে (Bhutu-Lojence dada) দেখে এখন নিশ্চয়ই চিনতে পারবেন। তবে অনেকটাই বদলে গিয়েছে সে। কিভাবে সে শায়েস্তা করত দুষ্টুদের সেকথা এখনো মনে রয়েছে দর্শকদের। ৮ বছরের সময়কালে এখন অনেকটাই বদলে গিয়েছে ভুতু।

সম্প্রতি একটি রিইউনিয়নের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ভুতু পটল লজেন্স সহ টেলি জগতের সব পুরনো মুখ। যারা এখন অনেকেই বড় হয়ে গিয়েছেন অনেকে আবার পুরোদস্তুর অভিনেতা হয়ে গেছেন। সেখানে হাজির হয়েছিলেন আর্শিয়া। তার পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ এবং হলুদ প্যান্ট।

WhatsApp Group Join Now

তার দাদা অর্থাৎ লজেন্স দাদাকে দেখা গিয়েছিল চকলেট রংয়ের একটি শার্ট এবং জিন্সে। অভিনেতা সমৃদ্ধ পাল এখন সুপুরুষ। ভুতুর পর শ্রীকৃষ্ণ ভক্ত মিরা নামের একটি ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন আর্শিয়া। তবে সেই ধারাবাহিক ততটা ছাপ ফেলতে পারেনি। অন্যদিকে তার লজেন্স দাদাকে দেখা গিয়েছিল মেয়েদের ব্রত কথা একাদশীর ব্রততে।

আরও পড়ুন: টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে চরম আক্ষেপ! গুরুত্ব কমেছে বাংলা সিরিয়ালে অভিনয়ের, মুক্তির পথ কোথায়? বললেন অভিনেতা দেবরাজ মুখার্জি!

এদিকে স্টার জলসার পটল অর্থাৎ পটল কুমার গানওয়ালা এখন রীতিমতো ইন্টারনেট সেন্সেশন। অভিনয় থেকে দূরে থাকলেও সে রিল বানায়। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফলোয়ার। এছাড়া মিমি দুলকি ভেলকি সকলেই ছিল এই রিইউনিয়ানে। জমজমাট রিইউনিয়ানে অর্ধেক খুঁদে শিল্পীদের দেখলে এখন চিনতেই পারবেন না।।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।