লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ASHA Coordinrator Recruitment 2023 : রাজ্যে আশা কো-অর্ডিনেটর নিয়োগ

Updated on:

WhatsApp Group Join Now

চাকরি প্রার্থীদের জন্য ফের সুখবর দিলো রাজ্য সরকার। সম্প্রতি ফের একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে রাজ্য সরকারের পক্ষ থেকে। আপনি যদি ভারতীয় নাগরিক হয়ে থাকেন তাহলে রাজ্যের যেকোন জেলা থেকেই আপনিও আবেদন করতে পারেন এই পদের জন্য। আজকের এই প্রতিবেদনে জেনে নেওয়া যাক পদের নাম থেকে শুরু করে শিক্ষাগত যোগ্যতা, বেতন,শুন্যপদ সহ আবেদন পদ্ধতি ও আবেদনের শেষ তারিখ।

WhatsApp Group Join Now

পদের নাম – ব্লক প্রগ্রাম কো-অর্ডিনেটর

বিজ্ঞপ্তি নাম্বার – ২০০/Health(G)

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদনের জন্য আবেদনকারী কে Social Science/Social Work/ Economic/ Sociology র মতো আরও বেশ কিছু বিষয়ে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। এছারাও বেসিক কম্পিউটার সম্বন্ধে ধারনা ও সংস্লিস্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

বয়সসীমা – ১ লা জানুয়ারি ২০২৩ এর মধ্যে আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হলেই এই পদে আবেদন করতে পারবে প্রার্থীরা। এছারাও সংরক্ষিত শ্রেনীর প্রার্থীদের জন্য রয়েছে সরকারি নিয়ম অনুসারে বয়সের ছার।

শুন্যপদ – SC – ২ টি ও ST- ১ টি

বেতন – ১৫,০০০ প্রতি মাসে।

নিয়োগ পদ্ধতি – উক্ত পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা, শিক্ষাগত যোগ্যতার মোট নাম্বারের শতাংশ এবং কম্পিউটার টেস্ট নেওয়া হবে।

আবেদন পদ্ধতি – এই পদে আবেদন করতে হবে পুরোপুরি অফলাইনে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র টি ডাউনলোড করে সেটিকে পুরন করে সেই আবেদনপত্র ও শিক্ষাগত যোগ্যতার সমস্ত সারটিফিকেট একটি খামে ভরে সেটির মুখ ভালো করে বন্ধ করে নিন্মলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

The Sub-Divisional Officer, P.O + P.S – Bishnupur, Dist- Bankura, Pin- 722122

শেষ তারিখ – উপরিউক্ত পদে আবেদনের শেষ তারিখ ১৬ ই জুন ২০২৩। কাজেই ইচ্ছুক প্রার্থীরা শিঘ্রই আবেদন পক্রিয়া সম্পন্ন করে নিন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment