লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

হটনেস চেহারাই কাল হয়েছিল আয়েশা টাকিয়ার, নিজের ‘ভুলেই’ হারিয়ে গেলেন বলিউড থেকে

Updated on:

ছোট থেকে অভিনয়ের শখ, তাই ১৮ বছর বয়সেই অভিনয়ে এসেছিলেন তিনি। কয়েক বছর টিকিয়ে রেখেছিলেন নিজেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তার কেরিয়ার শেষ হওয়ার পিছনে অনেক কারণ আছে বলে অনেকেই মনে করেন। মাত্র ২৩ বছর বয়সে বিয়ে করেন তার প্রেমিক ফারহানকে।তবে অনেকে মনে করেন তাড়াতাড়ি বিয়ে করার জন্য তার বলিউড থেকে তার মন উঠে যায় ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবার কারও ধারণা রক্ষণশীল শ্বশুরবাড়ি হওয়ায় অভিনয় নিয়ে হয়তো আপত্তি ছিল। তাই ঝামেলা এড়ানোর জন্য হয়তো নিজেই নিজেকে সরিয়ে নিয়েছেন। কিন্তু এর পিছনে রয়েছে তার নিজেরই ভুল। তার অভিনয়ে আসার পর থেকেই পরিচালক তার লাস্যময়ী চেহারার জন্য তাঁকে অভিনয়ের প্রস্তাব দিতেন। ঘনিষ্ঠভাবে অভিনয়ের প্রস্তাব আসত। কিন্তু তিনি জানিয়ে দিয়েছিলেন যে তিনি ছোট পোশাক তো পড়বেন না ঘনিষ্ঠভাবেও তিনি করবেন না ।

আরও জানা যায় যে তিনি ঘনিষ্ঠভাবে অভিনয় না করার জন্য পরিছালকদের সাথে চুক্তিও করেছিলেন যাতে শুটিং চলাকালীন তাঁকে যাতে কোনওভাবে জোর না করা হয়। স্বাভাবিকভাবেই পরিচালকরা তার প্রতি বিরক্ত হয়ে তার সাথে কাজ করা ধীরে ধীরে বন্ধ করে দেন। সেই কারণেই তার কাছে অভিনয়ের প্রস্তাব আসাও বন্ধ হয়ে যায় । ২০১১ সালে শেষ বারের মতোন সিনেমায় কাজ করেন তিনি। তবে পরে কয়েকটি রিয়্যালিটি শো তে কাজ করতে দেখা যায় তাঁকে, সেখানে তিনি নজর কাড়তে পারেননি। তবে তার কেরিয়ারে তিনি”টারযান”,ওয়ান্টেড এর মতো হিট ছবিতে কাজ করেছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment