লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Deepika Padukone: দীপিকা-রণবীরের ছেলে না মেয়ে? দু’মাস আগেই জানালেন জ্যোতিষী

Published on:

WhatsApp Group Join Now

Deepika Padukone: চলতি বছরের সেপ্টেম্বর মাসেই বলিউডের হিট কাপল রণবীর দীপিকার ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য। আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা তারপরই ঘরে আসবে রণবীর দীপিকার(Deepika Padukone) প্রথম সন্তান। কিন্তু নতুন সদস্য আসার আগেই এক জ্যোতিষী জানিয়ে দিলেন দীপিকার ছেলে হবে নাকি মেয়ে। যদিও ছেলে হবে নাকি মেয়ে সেইসব নিয়ে কোনো মাথা ব্যথাই নেই এই জুটির।

দুজনই বার বারই বলেছেন, ছেলে হোক বা মেয়ে, সন্তান যাতে সুস্থ থাকে, সেটাই তাঁদের কামনা। তবে রণবীর একবার এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, তিনি চান দীপিকার মতোই যেন এক মিষ্টি মেয়ে তাঁর পরিবারে আসে। কারণ, কন্যা সন্তান তাঁর ভীষণ প্রিয়। তবে এক জ্যোতিষীর মতে দীপিকা ও রণবীরের রাশি-নক্ষত্র এবং সংযোগ দেখে তিনি জানিয়েছেন, দীপিকার গর্ভে বড় হচ্ছে পুত্র সন্তান।

এমনকি ওই জ্যোতিষীর কথায় দীপিকার দুই সন্তানের যোগ রয়েছে। এই সন্তানই নাকি তাদের সংসারে নতুন খুশির খবর নিয়ে আসবে। রণবীর দীপিকার ভাগ্য ফিরবে এই পুত্র সন্তানের হাত ধরেই। দীপিকা গর্ভবতী হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানারকম আলোচনা হয়েছে। অনেকেই বলেছিলেন দীপিকা আসলে গর্ভবতী নন। তবে সম্প্রতি বেবি বাম্প নিয়েই ফটোশুট সারলেন। এমনকি নিজের কল্কি ছবির প্রচারও করেছেন গর্ভবতী অবস্থাতেই।

আরও পড়ুন: Raj Chakraborty: পরিণীতার গল্প এবারে হিন্দি ওয়েব সিরিজে, স্বপ্ন পূরণ হতে চলেছে রাজ চক্রবর্তীর

তার পরেই মাতৃত্বকালীন ছুটি উপভোগ করার জন্য উড়ে গেলেন লন্ডন। শোনা যাচ্ছে, অনুষ্কার মতোই দীপিকারও সন্তান ভূমিষ্ঠ হবে বিদেশের মাটিতে। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। এই বছরের শুরুর দিকেই তাদের সন্তান আসার সুখবর শোনা গিয়েছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। নিজেদের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানান সেপ্টেম্বরে আসছে তাদের পরিবারের নতুন সদস্য।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।