লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Raj Chakraborty: পরিণীতার গল্প এবারে হিন্দি ওয়েব সিরিজে, স্বপ্ন পূরণ হতে চলেছে রাজ চক্রবর্তীর

Published on:

WhatsApp Group Join Now

Raj Chakraborty: টলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে তিনি একজন। তবে এবারে তার পরিচালনার কাজ টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে ছড়িয়ে পড়তে চলেছে। এতক্ষণে নিশ্চয়ই বুঝতেই পেরেছেন কার কথা বলা হচ্ছে এখানে। হ্যাঁ এখানে বলা হচ্ছে বর্তমান বাংলা সিনেমা জগতের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী কে নিয়ে।

খুব শীঘ্রই বলিউডের পর্দায় আসছে রাজের বাংলার সুপারহিট ছবি পরিণীতা। তবে সিনেমা রূপে নয়, সিরিজ হিসেবে। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল পরিণীতা। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তীকে। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল এই ছবি। আজও সকলের মনে দাগ কেটে যায় এই ছবির গল্প।

সম্প্রতি টুইটারে রাজ এক ব্যক্তির কমেন্ট বক্সে লেখেন , ‘আমার পরের কাজ পরিণীতা হবে দাদা। ডিজনি প্লাস হটস্টারের জন্য। শ্যুটিংয়ের দিনক্ষণ তো তুমি জানোই। শীঘ্রই শুরু হচ্ছে সফর। জয় জগন্নাথ।’ তবে ওয়েব সিরিজের ক্ষেত্রে গল্পে কিছু পরিবর্তন আনা হচ্ছে। হিন্দি ওয়েব সিরিজেও কি দেখা যাবে ঋত্বিক শুভশ্রী কে? সেই নিয়েও উঠেছে প্রশ্ন। শোনা যাচ্ছে এই সিরিজে বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কে দেখা যেতে চলেছে। যদিও কাদের দেখা যাবে সেই নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ছবি বাবলি আসছে শীঘ্রই। আগামী ১৫ অগস্ট মুক্তি পাবে ছবিটি। মুখ্য ভূমিকায় থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়। জনপ্রিয় লেখক বুদ্ধদেব গুহ এর লেখা বাবলি উপন্যাসটি বেশ জনপ্রিয় পাঠকদের মাঝে। এবারে দেখার অপেক্ষা সিনেমা প্রেমীদের মন কতটা জয় করতে পারেন রাজ।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Ambani’s Wedding: ১ কোটি ডলারের বিনিময়ে আম্বানির বিয়ের অনুষ্ঠানে গান গাইলেন জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।