লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ambani’s Wedding: ১ কোটি ডলারের বিনিময়ে আম্বানির বিয়ের অনুষ্ঠানে গান গাইলেন জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার

Published on:

WhatsApp Group Join Now

Ambani’s Wedding: ধুমধাম আয়োজনে শুরু হয়ে গিয়েছে আম্বানি পরিবারের ছোটো ছেলে অনন্ত আম্বানির বিয়ের তোড়জোড়। শেষ কয়েক সপ্তাহ ধরেই চলছে এই বিয়ের অনুষ্ঠান। চলতি বছরের আগামী ১২ই জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত এবং তার প্রেমিকা রাধিকা। জামনগর থেকে ইতালি, গত ৪ মাস ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলছে সেই থেকে।

গত ৫ জুলাই, শুক্রবার ছিল অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। আর সেখানেই পারফর্ম করতে সুদূর মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার। আর জাস্টিনের সেই পারফরমেন্সের ভিডিও বর্তমানে ঘুরে বেড়াচ্ছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

অনন্ত-রাধিকার সংগীতে পারফর্ম গানের সময় এদিন জাস্টিন পরেছিলেন সাদা স্যান্ডো গেঞ্জি, তার উপরে চাপিয়েছিলেন জ্যাকেট। সঙ্গে পরেছিলেন প্যান্ট, বুট এবং একটা টুপি। ঐদিন জাস্টিন তার জনপ্রিয় কিছু গান গেয়ে শোনান সকলকে। সেগুলির মধ্যে ছিল ‘লাভ ইয়োরসেল্ফ’, ‘পীচস’, ‘হোয়্যার আর ইউ নাউ’ এবং ‘নো ব্রেইনার’ সহ আরও বেশ কয়েকটি গান।

 

View this post on Instagram

 

A post shared by dia (@ltwt2497)

জাস্টিন যখন পারফর্ম করছিলেন, সেসময় হঠাৎই মঞ্চে উঠে যান ওরি ওরফে ওরফে ওরহান আওয়াত্রামানি, জাস্টিনের সঙ্গে মঞ্চে যোগ দিয়ে তিনিও গাইতে শুরু করেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে হাসি ঠাট্টা চলছে। নিজের পারফরমেন্স শেষ করার পর মুম্বাই থেকেই ফ্লাইট ধরে রওনা দিয়েছেন জাস্টিন।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, জাস্টিন নাকি এই পারফরম্যান্সের জন্য নিয়েছেন ১ কোটি ডলার, অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৮৩ কোটি টাকারও কিছু বেশি। শেষবার ২০১৭ সালে দেশে তার প্রথম কনসার্টের জন্য ভারতে এসেছিলেন জাস্টিন বিবার।

এর আগে গুজরাটের জামনগরে আয়োজিত অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে গান গেয়েছেন পপ তারকা রিহানা। গত মাসে গায়িকা কেটি পেরি, পপ গ্রুপ ব্যাকস্ট্রিট বয়েজ এবং ইতালিয়ান টেনার আন্দ্রেয়া বোসেলি ইতালি এবং ফ্রান্সের দক্ষিণে আয়োজিত আম্বানিদের ক্রুজ ট্যুর পার্টিতে পারফর্ম করেছিলেন(Ambani’s Wedding)।

আরও পড়ুন: Raj Chakrabarty: টলিউড পেরিয়ে অবশেষে বলিউডে কাজ করতে পারি দিচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী, খুব শীঘ্রই আসছে নতুন সিরিজ

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।