লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কুট-কাচালি পরকীয়া নেই, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

Published on:

আজকালকার বাংলা সিরিয়ালের কথা মনে আসলেই পরকীয়া আর একঘেয়েমি বিরক্তিকর গল্পের কথা মনে পড়ে। টিভি খুললেই এসব কূটকচালি। ভালো গল্পের সিরিয়াল দেখা যায় না আজকাল আর। তবে এবার স্টার জলসায় নতুন গল্পের একটি সিরিয়াল যা সবার মন জয় করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নির্ভেজাল বিনোদনে ভরা সিরিয়ালের থেকে স্টার জলসার একেবারে অন্যরকম সিরিয়াল ” কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ”। সিরিয়াল প্রেমীদের কাছে এই সিরিয়াল ইতিমধ্যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। এই সিরিয়ালে দেখানো হয়েছে একটি পরাধীন ভারতের একটি বাঙালি পরিবারের গল্প। অত্যন্ত বাস্তবায়িত করে তোলা হয়েছে অভিনয়ের মাধ্যমে। একটি বাঙালি পরিবারে হাসি, ঠাট্টা এসব মিলিয়ে মিশিয়ে খুব সুন্দর লাগছে। এই কনসেপ্ট দর্শক মনে আনন্দ এনে দিয়েছে।

বস্তাপচা সিরিয়ালের মধ্যে এমন একটি সুন্দর পারিবারিক সিরিয়াল খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে। সিরিয়ালের নায়ক নায়িকা শ্রীমান পৃথ্বীরাজ ও কমলা এই দুই চরিত্র বিশেষ করে মানুষের মধ্যে জনপ্রিয় হয়েছে। হাসি ঠাট্টা খুনশুটি তে ভরা এই দুই চরিত্র। এছাড়াও সিরিয়ালে এখন সদ্য এন্ট্রি নেওয়া সাধু পিসিঠাম্মা দর্শক মনে জায়গা করে নিয়েছে।

এছাড়াও এক একটি চরিত্র খুব নিখুঁত ভাবে পালন করছে অভিনেতারা। নায়ক নায়িকা বাদেও ফুল পিসি, সুধাময়ী, এই চরিত্র গুলো দর্শক মন জয় করে নিয়েছে। আর অন্যদিকে সুধা পিসিকেও বেশ পছন্দ করেছেন দর্শকরা। তার খল চরিত্রের আড়ালে ভীতুর ডিম হওয়া।

এখন সিরিয়ালে ডাকাত পড়েছে ।মাধু পিসিঠাম্মির একশো ভরির গয়না চুরি করতে মুখার্জি বাড়িতে ডাকাত পড়েছে। যা নিয়ে একেবারে হইহই কান্ড চলছে মুখার্জি বাড়িতে। এই নিয়ে কমলা আর মানিক মানে প্থ্বীরাজের সংসারে হুলস্থুল পড়েছে। পরের পর্বে এটাই দেখার বিষয় কমলা আর মানিক নিজের পরিবারকে রক্ষা করতে পারে কি না।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment