লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ছোট পোশাক থেকে চুমুতে আপত্তির জেরেই কাজ হারিয়েছেন, আক্ষেপের কথা জানালেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী

Published on:

অভিনয় জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন বাসবদত্তা চ্যাটার্জী। অসাধারণ অভিনয় দক্ষতার গুনে তিনি দশকের মনে জায়গা করে নিয়েছেন মুহুর্তেই। বর্তমানে তাকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় কার কাছে কই মনের কথা ধারাবাহিকে। মেয়ে হওয়ার অনেকদিন পর আবার অভিনয় জগতে ফিরেছেন এই ধারাবাহিকের হাত ধরে। কলেজে পড়ার সময় কিংবদন্তি পরিচালক ঋতুপর্ণ ঘোষের গানের ওপারে সিরিয়ালের হাত ধরে তার অভিনয় জীবনে প্রথম সূত্রপাত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Basabdatta Chatterjee
Basabdatta Chatterjee

যদিও তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে “বয়েই গেল” ধারাবাহিকের হাত ধরে। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তবে তার প্রথম জীবনে ইচ্ছা ছিল সাংবাদিক হওয়া। কারণ তার বাবা একজন সাংবাদিক ছিলেন। তাই তিনি তার বাবার কাছ থেকে অনুপ্রেরণা পেয়েছিলেন। কিন্তু কলেজে পড়ার সময় অভিনয় জীবনে পা রাখার পরেই তার ভাগ্যের চাকা ঘুরে যায়।

Basabdatta Chatterjee
Basabdatta Chatterjee

তবে প্রথম সারির পরিচালকদের সাথে কাজ না করার একটা আফসোস অভিনেত্রীর থেকে যায়। কারণ যেকোনো চরিত্রের অভিনয় করার আগে কিছু শট দিয়ে থাকেন অভিনেত্রী। এই প্রসঙ্গে একবার তুমি জানিয়েছিলেন হাঁটুর উপরে পোশাক পড়ে নিলেও চুম্বন দৃশ্যে আপত্তি রয়েছে তার। আর নিজের জীবনে এই নীতিটাকে বহাল রেখে দিব্যি একটু একটু করে ক্যারিয়ার গড়েছেন তিনি।

আরও পড়ুন:  শ্বশুর বাড়িতে নতুন চমক! বিয়ের পরের দিনই গিনিকে নিজের জায়গা বুঝিয়ে দিল রূপের মা, ধামাকা পর্ব ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে 

 

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।