শ্বশুর বাড়িতে নতুন চমক! বিয়ের পরের দিনই গিনিকে নিজের জায়গা বুঝিয়ে দিল রূপের মা, ধামাকা পর্ব ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

জি বাংলা এক জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল প্রতিদিন নিত্য নতুন টুরিস্ট নিয়ে হাজির করছেন নির্মাতারা। আর সেই জন্য একটা পর্ব ও মিস করতে নারাজ দর্শক মন্ডলী। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে এত চেষ্টা করেও শেষ পর্যন্ত মেঘ বিয়ে টাকে আটকাতে না পারায় রূপ আর গিনির বিয়ে হয়ে শশুর বাড়ি চলে যায় গিনি। কিন্তু বিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার পর থেকেই গিনি একের পর এক চমক তার জীবনে আসে।

প্রথমত বিয়ে বাড়ি উপলক্ষে রূপের বাড়িতে কোন লোকজন তেমন প্রায় নেই বললেই চলে। আর রূপের মধ্যেও বিয়ের পর কেমন অদ্ভুত লক্ষণ গিনির চোখে পড়ে। তাই রূপের এই বেয়াদবি এক্কেবারে প্রশ্রয় দেয় না রূপের বাবা সুকান্ত বাবু। সে বিয়ের পরের দিন সকলের সামনে জানিয়ে দেয় রূপকে আর কোন হাত খরচ দেবেন না তিনি। একজন কোম্পানির কর্মচারী হিসেবে যেটুকু পারিশ্রমিক দেওয়া দরকার সেটুকুই পাবে।

বাবার মুখে এই কথা শুনে বেজায় চোটে গিয়ে রূপ গিনিকে স্ত্রী হিসেবে না মানার সিদ্ধান্ত জানিয়ে দেয়। তারপর অনেক রাত্রি পর্যন্ত রূপ বাড়ির বাইরে থাকায় গিনি বারবার ফোন করতে থাকে। কিন্তু সে ফোন ধরে না তারপর শালিনী গিনির ঘরে খাবার নিয়ে এসে তাকে খেয়ে নিতে বলে। আর রূপ যে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে তার জন্য সে গিনিকেই দায়ী করে। আর এটাও বলে যে তুমি রূপের কোনো ব্যাক্তিগত জীবনে হস্তক্ষেপ করবে না।

আরও পড়ুন:  বাড়িতে সহজে বানিয়ে ফেলুন মোগলাই চিকেন, একবার খেলেই প্রেমে পড়ে যাবেন

শালিনীর এই কথায় গিনি মনে মনে কষ্ট পায় কিন্তু তার এই মুহূর্তে কি করা উচিত সেটাই বুঝতে পারছে না। আর অন্যদিকে ময়ূরী মরিয়া হয়ে উঠেছে নীল কে বিয়ে করার জন্য। মেঘ আর নীলের ডিভোর্স হওয়ার আগেই নীলের কাছে নিজেকে সোপে দেওয়ার আর্জি জানায়। তাহলে এবার কি হতে চলেছে নীলের জীবনে। আর গিনিও বা কি করবে তার স্বামীর মুখোশ খুলে যাওয়ার পর জানতে হলে দেখতে হবে টিভির পর্দায় আগামী পর্ব গুলো

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow