লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Basanti Chatterjee: মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়; কেমন আছেন অভিনেত্রী!

Published on:

Basanti Chatterjee: ফের কাজের জগতে ফিরছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। বেশ কিছুদিন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বাঁচার আশা প্রায় ছিল না। মৃত্যুকে জয় করে জীবনের পথে ফিরে আপ্লুত হয়েছেন অভিনেত্রী।  একসময় প্রসেনজিৎ – ঋতুপর্ণা (Prasenjeet – Rituparna) অভিনীত সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে বর্তমানে বড় পর্দার থেকে ছোট পর্দায় বেশি দেখা মেলে তাঁর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Basanti Chatterjee: 

কিছুদিন আগে স্টার জলসার (Star Jalsha) পঞ্চমী (Panchami) ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। বর্তমানে তাঁকে গীতা এলএলবি ধারাবাহিকে দেখা যাচ্ছিল। শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করাতে হয় অভিনেত্রীকে। জানা গিয়েছে, ক্যান্সারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করছিলেন অভিনেত্রী। অসুস্থ অবস্থায় নিজের লোক বলতে পাশে পাননি কাউকেই। তবে প্রতি মুহূর্তে সঙ্গ দিয়েছেন রিল লাইফের ছেলে ভাস্বর বন্দ্যোপাধ্যায়কে (Bhaswar Banerjee)। এছাড়া ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), স্নেহাশীষ চক্রবর্ত্তী (Snehashis Chakraborty) সকলেই তাঁর পাশে থেকে আর্থিক সহায়তা করেছেন। পরম মাতৃ স্নেহে বর্ষীয়ান অভিনেত্রীর তারা পাশে দাঁড়িয়েছেন সকলে। ঋতুপর্ণা সেনগুপ্ত তার চিকিৎসার জন্য সিনেটেলের তরফে ২৫ হাজার টাকার চেকের ব্যবস্থা করে দেন। সমাজ মাধ্যমের পোস্ট দেখে গীতাএল এল বির পরিচালকও  টাকা সাহায্য করেন। টানা ১৫ দিন অসুস্থ অবস্থায় থাকার পর তিনি ভাবতে পারেননি আবার ফিরে আসবেন।  সুস্থ হওয়ার পর কান্নায় ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। 

সারাদিন AC ব্যবহার করেও আসবে কম বিদ্যুৎ বিল, খেয়াল রাখুন এই ১০ বিষয়

আপাতত রেখার কাছে ফিরে এসেছেন তিনি। সেই তার দেখা শোনা করছেন। অসুস্থতার সময় তার ফোন চুরি হয়ে যাওয়ায় কারোর সঙ্গেই যোগাযোগ করতে পারেননি অভিনেত্রী। আপাতত রেখার ফোন দিয়েই সবার সাথে কথা বলছেন তিনি। অসুস্থতার পর মনের জোর দ্বিগুণ বেড়ে গিয়েছে তাঁর। খুব শিগগির আবার কাজের জগতে ফিরে আসতে চান তিনি। অভিনেত্রী জানিয়েছেন তাঁর মেয়ে জামাই দেখা করতে এসেছিল তাঁর সঙ্গে। 

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment