লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

রইল বর্তমান বাংলা সিরিয়ালের সেরা ৬ নায়িকা, যাঁদের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের!

Published on:

WhatsApp Group Join Now

Bengali Television Actresses: সিরিয়াল থেকেই শুরু হয় অভিনয়ের প্রথম যাত্রা। নতুন নতুন ধারাবাহিকের মুখ ধীরে ধীরে নিজেদের প্রতিষ্ঠিত করে অভিনয় জগতে। ইতিমধ্যেই অভিনেত্রী শ্বেতা থেকে সৌমিতৃষা বড়পর্দায় ডেবিউ করেছেন এই ছোট পর্দা থেকেই। বর্তমানেও কিছু ধারাবাহিক রয়েছে যার অভিনেতা অভিনেত্রীরা ইতিমধ্যেই অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন মানুষের মন। স্টার জলসা থেকে জি বাংলায় রয়েছেন এমনই হাতে গোনা কয়েকজন অভিনেত্রী। যারা কেউ প্রথমবার কেউ আবার দ্বিতীয় বার তাদের মুন্সিয়ানার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন।

পল্লবী শর্মা:

এর মধ্যে প্রথমেই রয়েছেন নিম ফুলের মধুর নায়িকা পর্ণা অর্থাৎ পল্লবী শর্মা। এর আগে জবার চরিত্রে অভিনয় করেও যথেষ্ট নজর কেড়েছিলেন তিনি। এবারেও দর্শকদের বিচারে পল্লবী সেরা অভিনেত্রী। নিম ফুলের মধুতে তার চরিত্রটি একজন সাহসী মেয়ের। আর সেভাবেই নিজের সত্য দ্বারা দর্শকদের মন ছুয়ে দিয়েছে সে।

অঙ্কিতা মল্লিক:

তালিকায় রয়েছেন জি বাংলার আরও এক নায়িকা। জগদ্ধাত্রী সিরিয়ালের জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিক। অঙ্কিতা নবতম মুখ। কিন্তু তা সত্বেও তার বলিষ্ঠ অভিনয় আর বিশেষ করে গোয়েন্দা চরিত্রে তার ক্ষুরধার শরীরী ভঙ্গিমা অবাক করেছে দর্শকদের।

দিব্যানি মন্ডল:

এরপরেই রয়েছেন ফুলকি ধারাবাহিকের নায়িকা দিব্বাণী মন্ডল।। মুর্শিদাবাদের মেয়ে সে। যাদবপুর বিশ্ববিদ্যালয় পড়াশোনা করার সুযোগে নাটকে অভিনয় এবং সেখান থেকে সিরিয়ালে সুযোগ। ফুলকির নায়িকা প্রাণোচ্ছল আর চটপটে। যথেষ্ট বুদ্ধিমানও বটে।

WhatsApp Group Join Now
আরাত্রিকা মাইতি:

এরপরেই রয়েছেন মিঠিঝোরা ধারাবাহিকের রাই। অভিনেত্রী আরাত্রিকা মাইতি এর আগে খেলনা বাড়ি ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে তার তুলনায় দ্বিতীয় ধারাবাহিকে বিশেষ প্রশংসিত হয়েছেন। ত্যাগী এবং নির্লোভি চরিত্রে তার অভিনয় নজর কারা। এরপরই রয়েছেন

সোনামণি সাহা:

শুভ বিবাহ ধারাবাহিকের নায়িকা সোনামণি সাহা। স্টার জলসায় সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিক। এর আগে মোহরেও অনবদ্য অভিনয় করে যথেষ্ট খ্যাতি লাভ করেছিলেন সোনামণি। বলা যেতে পারে, ওই ধারাবাহিক পাল্টে দিয়েছে তার জীবন। শুভ বিবাহ ধারাবাহিকে হানি বাফনার সঙ্গে দুটি বেঁধেছেন তিনি। এখানেও এক বঞ্চিত অবহেলিত বিবাহ বিচ্ছিন্ন মেয়ের চরিত্রে তার অভিনয় মর্ম স্পর্শ করেছে দর্শকদের।

আরও পড়ুন: East-West Metro: মেট্রো যাত্রীদের জন্য সুখবর! গঙ্গার নীচ দিয়ে মেট্রোযাত্রায় এইবার থাকবে বিনোদনের আরও আয়োজন!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।