লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bhutu: গায়ে হলুদের ছবি ভাইরাল ছোট্ট ভুতুর! তবে কী বিয়ে হয়ে গেল আর্শিয়ার!

Published on:

WhatsApp Group Join Now

Bhutu: সব জল্পনা শেষ ,অবশেষে বিয়ের পিড়িতে বসতে চলেছেন আর্সিয়া (Arshiya Mukherjee)। গায়ে হলুদ হয়ে গিয়েছে এখন শুধু সিঁদুর দান আর সাত পাকে ঘোরার অপেক্ষা। ছোট্ট সেই ভুতু হয়ে উঠবে পাকা গিন্নি। ভুতুকে দেখলে চিনতেই পারবেন না। কারণ গায়ে হলুদ হয়ে গিয়েছে তার।

পুরনো দিনের বন্ধুদের পরিবৃত হয়ে গায়ে হলুদের মজা নিয়েছেন ভুতু। কবে বিয়ে তার কাকে বিয়ে করছেন অভিনেত্রী। জি বাংলার সেই ভুতু ধারাবাহিক ৮ থেকে ৮০ সকলের পছন্দের তালিকায় এখনো রয়েছে। ধারাবাহিকটি পুনরায় সম্প্রচারিত করবার জন্য দাবি করেছিলেন অনেক দর্শকরাই।

ভুতুর গায়ে হলুদ:

এই ধারাবাহিকে নাম ভূমিকায় ছিলেন অভিনেত্রী আরশিয়া। শিশু শিল্পী হিসেবে তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর তাকে শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকেও মিরার ছোটবেলার ভূমিকায় দেখা গিয়েছে তারপর থেকে কোথায় হারিয়ে যান তিনি। এবার তাকে দেখা গেল বিয়ের বেশে। ঠিক যেমন গায়ে হলুদের সময় সেজে ওঠেন হবু বউ তেমনভাবেই নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। সমাজ মাধ্যমের পাতায় যথেষ্ট সক্রিয় তিনি।

WhatsApp Group Join Now

Instagram এ দেখা গেল তার গায়ে হলুদের ঝলক। গায়ে হলুদ ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করতেই তীরের বেগে ছুটে আসেন নানান কমেন্ট। এইটুকু বয়সে হঠাৎ এমন সিদ্ধান্ত কেন প্রশ্ন তোলেন ভক্তরা। কেউ কেউ লেখেন ভুতু এখন শাকচুন্নি হতে যাচ্ছে। আর এই ভুতুর গায়ে হলুদ অনুষ্ঠানের সময় হাজির ছিলেন তার সেলুলয়েডের বন্ধুরা। ভুতুর লজেন্স দাদা অর্থাৎ অভিনেতা সমৃদ্ধ দত্ত, পটল কুমারকে অর্থাৎ অভিনেত্রী হিয়াও ছিলেন। পটল কুমার এবং লজেন্স দাদা আর তার সাথে ভুতু জমজমাট এই রিইউনিয়ন।

রি ইউনিয়ন:

তাদের সাথে আবার দেখা গিয়েছে দুলকি ভেলকিকে। আসলে সত্যি কারের গায়ে হলুদ নয় বরং বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠে গায়ে হলুদ মেখে নিয়েছেন আর্শিয়া। আর সেই ছবি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সঙ্গেও। অনেকদিন পর তাদের একসাথে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। আবার কি তবে একসাথে তাদের কোন ধারাবাহিকে দেখা যাবে। এই পাঁচ শিশু শিল্পীকে এত তাড়াতাড়ি বড় হতে দেখে আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: Priyanka-Subhrajit Engagement: অক্টোবরেই সারছেন বাগদান, অবশেষে নিজেদের প্রেমে সিলমোহর দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা এবং অভিনেতা শুভজিৎ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।