লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Swastika Mukherjee: স্বাদের দাড়ি কেটে ফেললেন অভিনেত্রী স্বস্তিকার কথায়! তবে কী তাঁর প্রেমে পড়েছেন শিলাজিৎ?

Published on:

WhatsApp Group Join Now

Swastika Mukherjee: দুজনেই ছোটবেলা থেকেই খুব ভালো বন্ধু কিন্তু সেই বন্ধুত্ব যে প্রেমের সম্পর্কে গড়িয়েছে তা এতদিন ছিল লুকোছাপা। অবশেষে একসাথে হয়ে এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেললেন। কথা হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সংগীতশিল্পী শিলাজিৎকে নিয়ে। স্বস্তিকা নাকি মনে মনে ভালোবেসে ফেলেছেন শিলাজিৎকে। সেটা আর চাপা থাকেনি। তারপরেই স্বস্তিকার আবদারে এক সাহসী সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন শিলাজিৎ।

দাড়ি কাটলেন শিলাজিৎ:

বাজলো ছুটির ঘন্টা থেকে ঝিনটি তুই বৃষ্টি হতে পারতিস ছোটবেলা থেকে যৌবনকাল পর্যন্ত তার অবাধ বিচরণ। সেই শিলাজিৎ এখন অভিনেতাও বটে। সম্প্রতি প্রসেনজিৎ ঋতুপর্না অভিনীত অযোগ্য ছবিতে তাকে দেখা গেছে গুরুত্বপূর্ণ এক ভূমিকায়। সংগীত শিল্পী বটেই সেইসঙ্গে এবার অভিনেতা হিসেবেও যথেষ্ট খ্যাতি পেয়েছেন শিলাজিত।

তাই বলে প্রিয় বান্ধবীকে ভুলে যাবেন। তাইতো প্রিয় বান্ধবী এসে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রিয় বান্ধবীর সঙ্গে আবার ঘরোয়া পার্টিতে মেতে উঠেছেন শিলাজিৎ সেখানে তাদের মধ্যে একটু ঘনিষ্ঠতাও বেড়েছে। শিলাজিতের গান শুনে মনটা আকুল হয়ে পড়েছে স্বস্তিকার। আবার শিলাজিৎকে এক অনুরোধ করেছেন তিনি। আর দাড়ি রাখা চলবে না এবার দাড়ি কেটে ফেলতে হবে।।

ভেবলি বলল দাড়ি কাটতে:

শিলাজিতের গানের মতোই ভালোবাসার জিনিস দাড়ি। সেই দাড়ি কিনা এবার বিদায় দিতে হবে স্বস্তিকার কথায়। তাইতো সাদা দাড়ি কেটে ফেললেন,, আর হয়ে উঠলেন ২৬ এর তরুণ। শিলাজিৎ দাড়ি কাটা প্রসঙ্গে জানান দাড়িটা বড় করব ভেবেছিলাম কিন্তু দাড়ি না কাটলে ভেবলি বলেছিল আমার সঙ্গে দেখা করবে না।

এই ভেবলি আসলে ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। তাই তো নিজের প্রিয় জিনিসটিকে বিদায় জানাতে হয়েছে। ভেবলির জন্য এটুকু বন্ধুত্বের খাতিরে তো করতেই হবে। স্বস্তিকার কথা স্মরণ করে শিলাজিত বলেন, ও বিশ্বাস করতে পারে না আমি ৪০ পেরিয়ে গিয়েছি। সাদা পাকা দাড়ি দেখে তাই কেটে ফেলতে বলে। কেবল বন্ধুত্বের খাতিরেই বন্ধুত্বের আবদারে কাজ করেছেন বলে জানান শিলাজিত।

স্বস্তিকা প্রসঙ্গে:

এদিন স্বস্তিকার প্রশংসা করেও তিনি বলেন কতটা স্ট্রাগল করে এই জায়গায় পৌঁছেছে। সত্যিই একজন ট্যালেন্টেড এবং ভালো অভিনেত্রী স্বস্তিকা। একদিকে যেমন শিলাজিতের গানে নিজেকে ভাসিয়ে দিয়েছেন স্বস্তিকা, তার অভিনয় দেখেও ছোটবেলার শিলা বলছে লা জবাব।

আরও পড়ুন: Bhutu: গায়ে হলুদের ছবি ভাইরাল ছোট্ট ভুতুর! তবে কী বিয়ে হয়ে গেল আর্শিয়ার!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।