লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Priyanka-Subhrajit Engagement: অক্টোবরেই সারছেন বাগদান, অবশেষে নিজেদের প্রেমে সিলমোহর দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা এবং অভিনেতা শুভজিৎ

Published on:

WhatsApp Group Join Now

Priyanka-Subhrajit Engagement: টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)। স্টার জলসা, জি বাংলার মতন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় প্রিয়াঙ্কা কে। বেশিরভাগ সময়ে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও তার জনপ্রিয়তা বেশ রয়েছে দর্শকমহলে।

যেমন এই মুহূর্তে অভিনেত্রীকে জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক অষ্টমী তে অভিনয় করতে দেখা যাচ্ছে। ওই ধারাবাহিকে প্রিয়াঙ্কার চরিত্রের নাম মাধবী। এসব খোঁজখবর তো রাখেন তার ফ্যানরা। পাশাপাশি অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও চলে আলোচনা। যেমন সম্প্রতি প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথাই শোনা যাচ্ছে।

জানা গিয়েছে বর্তমানে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। যার সাথে বর্তমানে সম্পর্কে রয়েছেন প্রিয়াঙ্কা তিনি আর কেউ নন এই ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। তাকেও আমরা টেলিভিশনের পর্দায় বিভিন্ন ধারাবাহিকে দেখতে পাই। প্রিয়াঙ্কার বর্তমান প্রেমিক হল শুভজিৎ সাহা। টেলিভিশনের পর্দার জনপ্রিয় মুখ শুভজিৎ।

WhatsApp Group Join Now

একাধিক ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি। আপনারা নিশ্চয়ই সকলেই জানেন কয়েক মাস আগেও প্রিয়াঙ্কা প্রেম করতেন জনপ্রিয় অভিনেতা সায়ন্তন মোদক এর সাথে। তবে তাদের প্রেম বেশিদিন টেকেনি। কয়েক মাস পেরোতে না পেরোতেই তাদের বিচ্ছেদ হয়। ব্রেকআপের পরে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন এবারে তিনি একটি সুস্থ স্বাভাবিক প্রেম করতে চান।

আরও পড়ুন: Gold Rate: সপ্তাহের শেষে দাম কমলো সোনার, জেনে নিন আজ সোনার বাজার মূল্য

সম্প্রতি নিজের বর্তমান প্রেমিক শুভজিৎ এর সাথে কয়েকগুচ্ছ ছবি পোস্ট করে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন দুজনে। জানা যাচ্ছে, অক্টোবরে বাগদান সারবেন শুভ্রজিৎ-প্রিয়াঙ্কা। সম্প্রতি শুভজিৎ প্রিয়াঙ্কার সাথে একটি মিষ্টি সেলফি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। ছবিতে শুভ্রজিতের গলা জড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। শুভ্রজিৎ লেখেন, ‘যখন একা একা সেলফি তোলার উপর ঘোর নিষেধাজ্ঞা জারি রয়েছে’। প্রেমিকের পোস্টের কমেন্ট বক্সে নায়িকা লেখেন, ‘অবশ্যই’।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।