লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kiran Dutta: ‘সব ফাঁকা কলসি হনু’ নাম না নিয়েই বলি-টলি তারকারদের কটাক্ষ ‘বং গাই’ কিরণ দত্তর! কিন্তু কেন এমন বললেন তিনি? জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now

Kiran Dutta: বাংলায় কনটেন্ট ক্রিয়েটর বলতে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি হলেন কিরণ দত্ত বা বঙ গাই(Kiran Dutta)। নানান রকম মজাদার কনটেন্ট ক্রিয়েট করে নেট নাগরিকদের মুখে হাসি ফুটিয়েছেন তিনি। এছাড়াও সামাজিক বিভিন্ন বিষয় বারবার তুলে এনেছেন তার কনটেন্টের মাধ্যমে। আর তাতেই মোস্ট পপুলার হয়ে গিয়েছেন কিরন। ইঞ্জিনিয়ারিং ছেড়ে একসময় নেমে পড়েছিলেন কন্টেন্টের জগতে। সেখান থেকে খেয়েছেন ব্যাপক পরিচিতি। এমনকি তার রোজগারের কথা শুনে হা হয়ে গিয়েছিলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। বলেছিলেন আমিও আসতে চাই এই পেশায়।

বিগ বসে না :

সেই বঙ্ গাই এবার এলেন বিতর্কে। হিন্দি রিয়ালিটি শো “বিগ বস” এর অফার এসেছিল তার কাছে। কিন্তু সেই অফার ফিরিয়ে দিয়েছেন কিরণ দত্ত। তিনি জানান বড্ড বোরিং রিয়েলিটি শো মেটেরিয়াল। আর সেই কারণেই তিনি এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। প্রসঙ্গত শুরু হতে চলেছে বিগ বস। এবার সঞ্চালনায় থাকছেন অনিল কাপুর।

সিনেমায় রোশন:

শুধু বিগবস না একই সঙ্গে দক্ষিনী সোশ্যাল মিডিয়া ইনফুয়েন্সর রোশান সানাভাসকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। সম্প্রতি তিনি একটি ছবিতে কাজ করেছেন তার অভিনয় যথেষ্ট নন্দিত হয়েছে। রোশনের এই অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন তার বন্ধু সতীর্থ কিরণ। একটি স্টোরি শেয়ার করে তিনি জানিয়েছেন ইউটিউব থেকেও যে ভালো অভিনেতা হওয়া যায় তার জলজান্ত প্রমাণ এই রোশন।

আর এখানে সবাই ফাঁকা কলসি নিজেদের অর্থে নিজেরাই স্টার হয়েছেন। অর্থ জোগাড় করতে পারলে নিজেই নিজের সিনেমা বানাবেন বলে জানিয়েছেন কিরন। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার মানেই যে তারা পড়াশোনা জানেন না অভিনয় করতে পারেন না এমনটাই মনে করেন টলি পাড়ার অনেকেই। কিন্তু তাদেরকে ভুল প্রমাণিত করেছে রোশান।

WhatsApp Group Join Now
সিনেমায় কিরণ:

কীরন নিজেও তাদের ভুল প্রমাণিত করবেন বলে চ্যালেঞ্জ করেছেন। প্রসঙ্গত ২০২২ সালে কলকাতা চলন্তিকা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু সেই ছবিতে তার ডায়ালগ ছিল না। এমনকি সেই ছবিটি দর্শক মনে খুব একটা চাপ ফেলতে পারেননি। সেই ছবির পর আর তেমন সুযোগ আসেনি কিরনের কাছে । সমস্ত আক্ষেপ এবং রাগ থেকেই কি তবে এতগুলো কথা বলেছেন বঙ গাই?

আরও পড়ুন: Sweta-Rubel: বিয়ের আগেই শ্বাশুড়ি মায়ের হাতে জামাইষষ্ঠী খেলেন অভিনেতা রুবেল দাস, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ছবি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।