লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan-Sreemoyee: শ্রীময়ী নয় সাগরপাড়ে কাঞ্চনের আসল প্রায়োরিটি অন্য কেউ! কোথায় গেলেন দুজন প্রাক-হানিমুনে?

Published on:

WhatsApp Group Join Now

Kanchan-Sreemoyee: আইনি বিয়ে থেকে রাজকীয় ভাবে রিসেপশন সবকিছুই সেরেছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ(Kanchan-Sreemoyee)। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন ৫৬ এর কাঞ্চন। পাত্রী তার থেকে ২৬ বছরের ছোট অভিনেত্রী শ্রীময়ী। দীর্ঘদিনের প্রেম পেয়েছে পরিণতি। কিন্তু এই পরিণতি পাওয়াতে অভিনন্দনের তুলনায় কটাক্ষ জুটেছে তারকা দম্পতির কপালে। তবুও সেসব কটাক্ষ তুচ্ছ করে দিব্যি সমুদ্রের পাড়ে প্রাক হানিমুন যাপন করছেন কাঞ্চন শ্রীময়ী। তবে ঘুরতে নয় এসেছেন অন্য এক বন্ধুর কথা রাখতে। সেই বন্ধু আবার সৃজিত মুখার্জি। ব্যাপারটা কি?

শ্রীময়ী এবং গোটা পরিবার নিয়ে কাঞ্চন

বেড়াতে এসেও কিনা বন্ধুর কথা শুনছেন কাঞ্চন। তাজপুর সমুদ্র সৈকতে কাঞ্চন সাদা রঙের শার্ট এবং শ্রীময়ী পড়েছেন নীল রঙের কুর্তা। দুজনে হাতের হাত রেখে চোখে চোখ দিয়ে একে অপরকে প্রেম নিবেদন করেছেন। তার মাঝেই হঠাৎ চলে এসেছেন শ্রীজিত।। আসলে সৃজিত মুখার্জির ছবির শুটিং করছেন কাঞ্চন।

সমস্ত ব্যস্ততা শেষে আবার কাজে ফিরেছেন তিনি। আর সেখানেই সোজা বউকে নিয়ে চলে গিয়েছেন। এই সুন্দর রোমান্টিক আবহাওয়ায় বউ না ছাড়া হয়। ২০২৪ সালের ১৪ই ফেব্রুয়ারি আইনিভাবে একে অপরকে সাত পাকে বাঁধার প্রতিশ্রুতি দেন শ্রীময়ী এবং কাঞ্চন। এরপর ধুমধাম করে রিসেপশন করেন। তারপর বিভিন্ন স্থানে কখনো একা কখনো দোকা ঘুরে বেড়িয়েছেন শ্রীময়ী।

WhatsApp Group Join Now
শুটিংয়ের ফাঁকে

তবে শ্রীময়ী একা আসেননি, তাজপুরে তার নিজের পরিবারের সদস্যদের নিয়ে এসেছেন।একদিকে তারা যেমন কাঞ্চনের শুটিং দেখবে অন্যদিকে ঘুরে বেড়াবে সমুদ্রের পাড়ে। চলবে খাওয়া-দাওয়া থেকে মি টাইম পাস করা। দীর্ঘদিন ধরে কোথাও ঘুরতে যাননি বিয়ের পর তাই স্বাভাবিকভাবেই মন ভালো ছিল না শ্রীময়ীর। তাই তার মন ভালো করতে আর কোন কশুর করেননি কাঞ্চন। বউ এবং শ্বশুরবাড়ি লোকজনদের নিয়ে সোজা ছুটেছেন তাজপুর। সেখানে চলছে, শ্রীজিৎ মুখার্জির সিনেমার শুটিং এবং সেইসঙ্গে ঘোড়া বেড়ানো।

আরও পড়ুন: Kiran Dutta: ‘সব ফাঁকা কলসি হনু’ নাম না নিয়েই বলি-টলি তারকারদের কটাক্ষ ‘বং গাই’ কিরণ দত্তর! কিন্তু কেন এমন বললেন তিনি? জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।