লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sweta-Rubel: বিয়ের আগেই শ্বাশুড়ি মায়ের হাতে জামাইষষ্ঠী খেলেন অভিনেতা রুবেল দাস, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ছবি

Published on:

WhatsApp Group Join Now

Sweta-Rubel: টলিপাড়ায় হিট জুটি গুলির মধ্যে অন্যতম হল শ্বেতা রুবেলের জুটি (Sweta-Rubel)। দীর্ঘ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন দুজনে। প্রেমের শুরু থেকেই কখনও তারা তাদের সম্পর্ক আড়াল করেনি, খুল্লামখুল্লা প্রেমেই বিশ্বাসী তারা। তাই কোনো রাখ ঢাক ছিলনা কখনোই। পরিবারের পক্ষ থেকেই কখনও কোনো আপত্তি ছিল না তাদের। তবে শ্বেতা রুবেলের ভক্তরা অনেকদিন ধরেই অপেক্ষা করে আছে তাদের একসাথে ছাদনাতলায় দেখবে বলে।

প্রেম তো অনেকবছর হল, এবারে বিয়ের পিঁড়িতে কবে বসবেন সেটাই প্রশ্ন। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে ২০২৫-এর জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পড়বেন রুবেল দাসশ্বেতা ভট্টাচার্য। যদিও বিয়ের দিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি তারা। তবে বিয়ে না হলেও বিয়ের আগেই জামাইষষ্ঠী সেরে নিলেন রুবেল।

সেই ছবি রুবেল নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, টেবিলে সাজানো থালা ও বাটি ভরে রয়েছে নানান পদ। মেনুতে রয়েছে, ভাত, মাছভাজা, পটলভাজা, বেগুনভাজা, উচ্ছে-কুমড়ো, মাংস, পমফ্রেট মাছ, রুইমাছ সহ অসংখ্য পদ, সঙ্গে চাটনি, মিষ্টি, দই, ফল সহ মোট ১৩ রকমের খাবারের ছবি পোস্ট করেছেন রুবেল।

WhatsApp Group Join Now

ক্যাপশানে লিখেছেন, ‘বিয়ের আগে জামাই ষষ্ঠী খাওয়ার মজাই আলাদা, ধন্যবাদ ‘শাশুমা তুলতুল ভট্টাচার্য’। পাশাপাশি শ্বেতার সাথেও ছবি পোস্ট করেছেন অভিনেতা। মাঝে মধ্যেই তাদের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে চোখ রাখলে ভালোবাসায় মাখা সমস্ত ছবি দেখা যায়। সেইসব ছবিতে ভালোবাসা উজাড় করে দেন নেটিজেনরাও।

আরও পড়ুন: Prity Biswas Baby Shower: আসছে নতুন সদস্য! সাত মাসের সাধ খেলেন প্রীতি; বউয়ের বেবী বাম্প আগলে ছবি তুললেন রাহুল!

বর্তমানে দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত, তার মাঝেও একে অপরের সঙ্গে সময় কাটাতে ভোলেননা তারা। শ্বেতা কে বর্তমানে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে শ্যামলীর চরিত্রে অভিনয় করতে। আর অন্যদিকে রুবেল কে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু ধারাবাহিকের সৃজন চরিত্রে অভিনয় করতে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।