লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Prity Biswas Baby Shower: আসছে নতুন সদস্য! সাত মাসের সাধ খেলেন প্রীতি; বউয়ের বেবী বাম্প আগলে ছবি তুললেন রাহুল!

Published on:

WhatsApp Group Join Now

Prity Biswas Baby Shower: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা তারপরেই কোলজুড়ে আসবে নতুন অতিথি। সেই অপেক্ষার গ্রহণ করছেন রাহুল মজুমদার এবং অভিনেত্রী প্রীতি।

প্রীতির সাধ

সাত মাসের সাধ খেলেন অভিনেত্রী। বেশ কয়েকদিন আগেই জমকালো এক সাধের অনুষ্ঠান আয়োজন করেছিলেন ইন্ডাস্ট্রির তাদের খুব প্রিয় দুই বন্ধু বনি এবং কৌশানি। বেঙ্গল প্রিমিয়ার লিগ খেলার সময় বনি কৌশানীর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে প্রীতি এবং রাহুল জুটির। সেই থেকেই তারা একে অপরের কাছের বন্ধু। এবার নিজেদের বাড়িতেই সাধ খেলেন প্রীতি। সাত মাসের সাধ স্পষ্ট তার বেবিবাম্প। এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন হবু মা। কিন্তু তার মুখে প্রকাশ পেয়েছে ঔজল্য। হবু মায়ের গ্ল্যামারের ছটায় কাবু হবু বাবা।

প্রীতির সাধ, কবে আসছে সে:

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আসছে তাদের সন্তান আগেই ভক্তদের সঙ্গে সে কথা শেয়ার করে জানিয়েছিলেন এই দম্পতি। বিয়ের চার বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী প্রীতি। স্বাভাবিকভাবেই এটা তার কাছে প্রহর গোনার অপেক্ষা। আগেই কাজ থেকে ছুটি নিয়েছিলেন। অন্যদিকে হরগৌরী পাইস হোটেলের শঙ্করের চরিত্রে ছিলেন অভিনেতা রাহুল মজুমদার। কিন্তু শংকর চরিত্রটি বয়স্ক বানিয়ে দেওয়ায় তিনি কাজ করতে রাজি হননি। এখন বউকেই সময় দিচ্ছেন রাহুল। এদিন তাকে দেখা গেল হলুদ রঙের পাঞ্জাবিতে প্রীতিকে আগলে রাখতে। ২০১৭ সালে রংরুট থেকে তাদের প্রেম শুরু হয়। ধীরে ধীরে সেই প্রেমের পরিণতি ২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি।

WhatsApp Group Join Now
কে কে এসেছিলেন:

এদিকে তাদের শুভেচ্ছা এবং আশীর্বাদ জানাতে এদিন উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত এন্টারটেইনমেন্টের কর্ণধার তথা যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা। সেই সঙ্গে ছিলেন বনি এবং কৌশানি। দুই থেকে তিন হচ্ছেন সেপ্টেম্বরে। প্রসবের তারিখ কবে তা নিশ্চিত করেছেন দুজনেই। বাবা হওয়ার আনন্দে বউকে কাছছাড়া করছেন না পর্দার শংকর। হবু মাকে খুশি রাখার জন্য চেষ্টার কশুর করছেন না হবু বাবা। এলাহী এই সাধের আয়োজনে ছিল নানান রকম লোভনীয় পদ। সবমিলিয়ে জমজমাট প্রীতির সাধ।

আরও পড়ুন: Rachana Banerjee: লোকসভা ভোটে জয়ী হওয়ার পর প্রথমবারের জন্য শপথ গ্রহণ করলেন রচনা ব্যানার্জি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।