লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Border 2: বর্ডার ২-এর ঘোষণা সানি দেওয়লের! ২৭ বছর পর পর্দায় কামব্যাক করছেন মেজর কুলদীপ!

Published on:

WhatsApp Group Join Now

Border 2: কথা দিয়েছিলেন ফিরবেন আর ফিরেছেন তিনি। দেশমাত্রিকাকে রক্ষা করতে আবার এত বছর পর পর্দায় সানি। এর আগে ফিরেছিলেন গদর নিয়ে এবার ফিরছেন বর্ডার নিয়ে।১৯৯৭ সালের ১৩ই জুন বক্স অফিসে মুক্তি পেয়েছিল বর্ডার (Border)। ঐতিহাসিক সেই ছবি আলোড়ন সৃষ্টি করেছিল দেশজুড়ে। গোটা দেশে প্রায় ৫৫ কোটি টাকার ব্যবসা করে ছবিটি। বলিউডের সেরা প্যাট্রিওটিক সিনেমার খেতাব লাভ করে।

সেই সিনেমা দেখেননি এমন মানুষ দূরবীন দিয়ে খুঁজেও পাওয়া যায়নি। সিনেমা হলে তখন ধ্বস নেমেছিল। এরপরে যতবার ফিরে এসেছে এই সিনেমা ততবার মাতৃ আবেগ এবং দেশের তাগিদে এই সিনেমা দেখেছেন মানুষ। এতই পছন্দ হয়েছিল যে সিনেমার সিকুইল দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন দর্শকরা। অবশেষে আসছে বর্ডার টু। ২৭ বছরের প্রতীক্ষার পর আসছে নতুন রূপে। তবে নতুন রূপে আসলেও আবার পুরনো ভূমিকায় ফিরছেন সানি।

সানি ফিরছেন সৈনিক হয়ে:

এখানেও তিনি দেশের সৈনিক। সম্প্রতি নিজের Instagram এ সেই খুশির খবর শেয়ার করেছেন অভিনেতা। সেখানে অভিনেতা বলছেন ২৭ বছর আগে একজন সেনা কথা দিয়েছিলেন তিনি ফিরবেন। সেই কথা রাখতে এবং ভারতের মাটিতে তার প্রণাম জানাতে আরো একবার তিনি ফিরছেন। তিনি যে আর কেউ নন সানি দেওল নিজেই সেটা আর বলার অপেক্ষা রাখে না। পর্দার সৈনিক হয়ে তিনি ফিরছেন নতুন রূপে নতুনভাবে। হয়তো ২০২৫ সালেই ফিরবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

WhatsApp Group Join Now
বর্ডার টু:

তবে এবার আর জেপি দত্ত নয় এই ছবির পরিচালনা করবেন পরিচালক সন্দীপ সিংহ। ছবির প্রযোজনায় রয়েছেন জেপি দত্ত এবং তার কন্যা নিধি। ছবিতে আগে ছিলেন জ্যাকি শ্রফ সুনীল শেট্টি অক্ষয় খান্না তাব্বু। এবার তাদের কাউকে দেখা যাবে কিনা তা নিয়ে এখনো ধোঁয়াশা রেখেছে নির্মাতা সংস্থা। ১৯৭১ সালে ভারত পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপট দিয়ে সাজানো হয়েছিল বর্ডার। আর এবারেও ভারত পাকিস্তান যুদ্ধে রাজস্থানের লঙ্গে ওয়ালা থাকবে প্রেক্ষাপট। সানির সঙ্গে এই ছবিতে কাস্টিং করা হবে আর কাকে তা নিয়ে এখনই কিছু বলতে নারাজ নির্মাতা সংস্থা। তবে পুরনো স্মৃতি রোমন্থন করে আবার পুরনো মুখগুলি ফিরবে বলে মনে করছে দর্শকরা।

আরও পড়ুন: Provident fund: DA বৃদ্ধির পর আরও একটি বড় সুখবর! সরকারি কর্মীদের জন্য এলো বিরাট ঘোষণা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।