Chiranjeet Chakraborty: ‘বউ হারালে বউ পাওয়া…’, পরমব্রত-পিয়ার বিয়ের পর অনুপমের উদ্দেশ্যে বিশেষ বার্তা চিরঞ্জিত চক্রবর্তীর

Chiranjeet Chakraborty: প্রায় এক সপ্তাহ অতিক্রান্ত পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (piya chakraborty) বিয়ের, তবু সমালোচনার ঝড় বয়েই চলেছে। সাধারণ মানুষ থেকে অভিনেতা-অভিনেত্রীরাও এ নিয়ে মুখ খুলেছেন নানান সময়ে। কখনো পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীকে ঘিরে উঠেছেন অশ্লীল উক্তি তো কখনো আবার জনপ্রিয় গায়ক তথা পিয়া চক্রবর্তীর প্রাক্তন স্বামী অনুপম রায়ের প্রতি সমবেদনা। আদতে সকলে মিলে যে কি বলতে চাইছে সেটুকু স্পষ্ট নয়।

শুধুমাত্র কাদা ছোড়াছুড়ি খেলাতে মত্ত সকলেই। এদিন এ ধরনের মন্তব্য থেকে বাদ থাকলেন না প্রবাদপ্রতিম টলিউডের অভিনেতা চিরঞ্জিতও (Chiranjeet Chakraborty)। মধ্যমগ্রামের খাদিমেলার উদ্বোধনে গিয়ে তিনি মুখোমুখি হয়েছিলেন বিভিন্ন সংবাদমাধ্যমের সেখানে নানান বিষয়ের প্রশ্ন করা হয় তাঁকে।নানান বিষয়ের মধ্যে উঠে আসে পরমব্রত এবং পিয়া চক্রবর্তী বিয়ের বিষয়টিও। সে প্রসঙ্গে অবশ্য চিরঞ্জিত বলেন বউ হারালে বউ পাওয়া যায়। হয়তো এটি একটি ব্যঙ্গক্তি গায়ক অনুপম রায়ের প্রতি (Chiranjeet Chakraborty)

parambrata chattopadhyay
parambrata chattopadhyay

সংবাদ মাধ্যমের পক্ষ থেকে তাঁকে বলা হয় তার এই বিখ্যাত সিনেমার ডায়লগটি বাস্তবে অত্যন্ত সত্যি বলেই প্রমাণিত হচ্ছে। এই প্রসঙ্গে অভিনেতা বলেন বর্তমানে যা একটু বেশিই হয়ে চলেছে। আজকাল বউ হারানো আর বউ পাওয়া যেন সমস্তটাই ভীষণ রকম সহজ। চিরঞ্জিতের মতো এ বিষয়ে সরব হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন আবির চট্টোপাধ্যায়ের স্ত্রী নন্দিনীও। তিনি বলেন ভাগ্যিস আবির চট্টোপাধ্যায় অভিনেতা হিসেবে জনপ্রিয় হওয়ার আগেই বিয়েটি সেরে ফেলেছিলেন। আদতে এই সমস্ত উক্তি যে স্পষ্ট ভাবে কী ব্যক্ত করতে চায় তা নিয়ে রয়েছে নানান মতাভেদ। আগামী প্রতিবেদনে আমরা সে সম্পর্কে আলোকপাত করবো, আপাতত সোশ্যাল মিডিয়া মজেছে পরম প্রিয়ার সাত পাকের বাঁধনে।

আরও পড়ুন: Elaichi Cultivation: বাড়ির টবে চাষ করুন সুগন্ধি মশলা এলাচ, হবে বাম্পার ফলন! শিখে নিন পদ্ধতি

 

Leave a Comment