CID: হল না শেষরক্ষা! হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ ‘CID’ অভিনেতা দীনেশ ফড়নিশের

CID: প্রখ্যাত অভিনেতা দীনেশ ফড়নিশ (Dinesh Phadnis) প্রয়াত। দীর্ঘদিন ধরে চলে আসা বিখ্যাত “CID“নামক ধারাবাহিকে ফ্রেডরিস্ক চরিত্রে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। দীর্ঘদিন ধরে নানান শারীরিক অসুস্থতার মধ্যে দিয়ে ভুগছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে নানান ধরনের ওষুধও খেতে হচ্ছিলো তাঁকে। লিভার জনিত অসুস্থতার কারণে মৃত্যু হয় তাঁর।

তাঁর মুখে লেগে থাকত সবসময় হাঁসি।এরকম একজন অভিনেতা মাত্র ৫৭ বছর বয়সে তাঁর জীবনযুদ্ধের সংগ্রাম সমাপ্ত করলেন।শুধুমাত্র “CID” নামক ধারাবাহিকে নয়।তাঁকে দেখা যায় ” তারক মেহতা কা উল্টা চশমা” ধারাবাহিকেও অভিনয় করতে।এছাড়া “সুপার ৩০”, “সরফরোশ” সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

মৃত্যুর আগে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিলো। সোমবার গভীর রাতে মুম্বাইয়ের এক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।রবিবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা।তখন তাঁকে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়।হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়নি।মূলত লিভার জনিত সমস্যাই মৃত্যুর কারণ বলে জানা যায়।

Dinesh Phadnis
Dinesh Phadnis

তাঁর অনুরাগীদের কাছে এই সংবাদ মর্মান্তিক সংবাদ।”CID” ধারাবাহিকের যাত্রা শুরু হয় ১৯৯৮ সালে।তখন থেকেই এই ধারাবাহিকের সাথে যুক্ত ছিলেন অভিনেতা।একের পর এক এপিসোডে নজর কেড়েছিলেন তিনি। জয় করে নেন ভক্তদের মন। এই ধারাবাহিকে “দয়া “,”প্রদ্দ্যুম্ন” চরিত্রের পাশাপাশি জনপ্রিয় চরিত্র ছিল “ফ্রেডারিস্ক” চরিত্রটি।

তাঁর অনুরাগীরা তাঁদের প্রিয় “ফ্রেডির” মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না।কিন্তু এটাই নিয়ম।মেনে নিতে হবে।জীবন থাকলে মৃত্যুও অবধারিত। এই কঠিন সত্য মেনে নিতে সকল অনুরাগীর অনেক সময় লাগবে এটাই স্বাভাবিক। তাঁর মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে জানান তাঁর সহঅভিনেতা দয়া।

আরও পড়ুন: Chiranjeet Chakraborty: ‘বউ হারালে বউ পাওয়া…’, পরমব্রত-পিয়ার বিয়ের পর অনুপমের উদ্দেশ্যে বিশেষ বার্তা চিরঞ্জিত চক্রবর্তীর

Leave a Comment