গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার, মাত্র ৭৫ টাকার রিচার্জ প্ল্যান আনলো Jio, মিলবে একগুচ্ছ সুবিধা

এ কথা অস্বীকার করা যায়না, যে সবচেয়ে সস্তায় সেরার সেরা রিচার্জ প্ল্যানের প্রসঙ্গ উঠলেই সবার আগে আমাদের মাথায় Reliance Jio-র নামটাই আসে। আর তার মূল কারণের পেছনে রয়েছে মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থায় এমন কিছু প্ল্যান রয়েছে, যেগুলি একদিকে যেমন কম খরচের ঠিক তেমনি অপরদিকে আবার তারসাথে অফারের ফিরিস্তিও বেশ লম্বা। আজকের এই প্রতিবেদনে জানানো হলো জিওর এমনি একটা রিচার্জ প্ল্যানের বিষয়ে।

mukesh ambani
mukesh ambani

সম্প্রতি, JioPhone ইউজারদের জন্য কোম্পানি 75 টাকার একটি চমৎকার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এবং জানা গেছে, এটিই শুধু মাত্র JioPhone ব্যবহারকারীদের জন্য সবথেকে সস্তার প্ল্যান গুলির মধ্যে একটি। মাত্র 75 টাকার এই প্রিপেড প্ল্যানে রয়েছে, 28 দিনের ভ্যালিডিটির পাশাপাশি মোট 3GB হাই-স্পিড ডেটা অফার করা হয়। এবং প্রতিদিন ব্যবহৃত ডেটার কোটা শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড হয়ে যাবে 64Kbps।

এছাড়াও Jio-র এই রিচার্জ প্ল্যানে ইউজারদের দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়েছে। পাশাপাশি বিনামূল্যে সমস্ত Jio Apps-এর অ্যাকসেস। অর্থাৎ জিওটিভি, জিওসিনেমা, জিওনিউজ, জিওসিকিওরিটি এবং জিওক্লাউডের ফ্রি সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

এছাড়াও জিওফোন ইউজারদের জন্য আরও একগুচ্ছ প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার রয়েছে মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থার তালিকায়। যেগুলির হলো, 125 টাকা, 155 টাকা, 185 টাকা এবং 749 টাকার প্রিপেইড প্ল্যান। এদের মধ্যে JioPhone-এর 749 টাকার প্ল্যানে দুর্ধর্ষ কিছু অফার রয়েছে। তার মধ্যে সবথেকে আকর্ষণীয় হল এর 336 দিন ভ্যালিডিটি। বাকি অন্যান্য প্ল্যানগুলির ভ্যালিডিটি 28 দিনের জন্য।

আরও পড়ুন: CID: হল না শেষরক্ষা! হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ ‘CID’ অভিনেতা দীনেশ ফড়নিশের

Leave a Comment