লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাকি মাত্র ২ মাস! ডান্স বাংলা ডান্সের সেটে সাধ খেলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী, রইল ভিডিও

Published on:

ভালোবাসায় আবেগে চোখের জলে ভাসলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বেশ কিছুদিন আগেই তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা সবার খবরটি সামনে আসে সকলের এবং বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে আমরা দেখতে পাচ্ছি তাঁর সাধ ভক্ষণের ছবি। তাঁর ঘনিষ্ঠ বন্ধু অর্পিতা রায়চৌধুরীর কাছে সাধ খেতে। পরনে ছিল সাদা সালোয়ার কামিজ এবং রাজের পরনে ছিল কালো রঙের টিশার্ট সে ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: বিশ্ব দরবারে বাংলার মুখ উজ্জ্বল! সৌরভ গাঙ্গুলী কন্যা সানা কোথায় চাকরি করছে শুনলে করবেন আপনিও

এবার ডান্স বাংলা ডান্সের সেটে জমিয়ে সাধ খেলেন অভিনেত্রী। তিনি যে পুরোদমে মা হবার জার্নিটা এখন উপভোগ করছেন তা তাঁকে দেখে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে। সেদিন তাঁকে চন্দনের ফোটা দিয়ে বরণ করে নিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। এছাড়াও ছিল ধান দুর্বার ব্যবস্থা আশীর্বাদ করার জন্য, প্রদীপ প্রজ্বলন করা হয়েছিল। সমস্ত কিছুই নিয়ম মেনে করা হয়েছিল।

মঞ্চে উপস্থিত ছিল ডান্স বাংলা ডান্সের সমস্ত কলাকুশলীরাও। নিজের অন্তঃসত্তাকালীন কোন ছুটি না নিয়ে বরং চুটিয়ে কাজ করে যাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় তার জন্য তার একটি স্যালুট অবশ্যই পাওনা। এদিন ডান্স বাংলা ডান্সের সেটে এত ভালোবাসা পেয়ে তিনি চোখের জল ধরে রাখতে পারেননি। তিনি বলেন ডান্স বাংলা ডান্স একটা পরিবার। গোটা পরিবার যে তাঁকে এভাবে সারপ্রাইজ দেবে তা তিনি কখনোই ভাবতে পারেননি।

তবে তিনি এত ভালোবাসা পেয়ে ভীষণ খুশি এবং ডান্স বাংলা ডান্স একটা পরিবার তা আবারও এটা থেকে প্রমাণিত হলো। একটা গোটা ইউনিট যে একটা পরিবার হয়ে উঠতে পেরেছে এখানেই তাদের সাফল্য। তবে সকলেই এখন অপেক্ষারত শুভশ্রী ও রাজের জীবনের নতুন অতিথিকে নিয়ে। আর মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপরেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠবে কমেন্ট বক্স।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।