লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিশ্ব দরবারে বাংলার মুখ উজ্জ্বল! সৌরভ গাঙ্গুলী কন্যা সানা কোথায় চাকরি করছে শুনলে করবেন আপনিও

Published on:

বিখ্যাত খেলোয়াড় তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বাংলার গর্ব এবং বাঙালির আবেগ। যত দিন যাচ্ছে ততই তাঁর জনপ্রিয়তা ক্রমশ বেড়ে চলেছে। তাঁর অনুরাগীরা তাঁর বিষয়ে সমস্ত খবর জানতে বেশ আগ্রহী। প্রায়শয়ই তাঁর সাথে শিরোনামে উঠে আসে তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলি এবং কন্যা সানা গাঙ্গুলির নাম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌরভ-কন্যার কর্মজীবন নিয়ে বেশ জোড়ালো চর্চা শুরু হয়েছে। সানা এখন কোথায় চাকরি করছেন অনেকেই তা জানতে আগ্রহী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন:  শিমুলের নাচ দেখে মুগ্ধ হয়ে গেল পরাগ ও মধুবালা দেবী! প্রকাশ্যে কার কাছে কই মনের কথার দুর্ধর্ষ পর্ব

অর্থনীতি নিয়ে পড়াশোনা করার জন্য লন্ডনের ইউসিএল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন সানা। সানার জন্য মাঝে মধ্যেই লন্ডনে গিয়ে থাকেন ডোনা ও সৌরভ। সানা স্নাতক হওয়ায় বেহালার বীরেন রায় রোডে মঙ্গলচণ্ডী ভবনে খুশির হাওয়া। ৬ই সেপ্টেম্বর লন্ডনে সানার বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে হাজির থাকতে লন্ডনে গেছিলেন ডোনাও সৌরভ। সৌরভ গাঙ্গুলি সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে জানান।

Sana Ganguly
Sana Ganguly

তিনি বলেন, সদ্য ইংল্যান্ডের ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে স্নাতক স্তরের পড়াশোনা সম্পূর্ণ করেছেন সানা এবং স্নাতক পাশ করতে না করতেই একটি বহুজাতিক সংস্থায় চাকরিও পেয়ে গেছেন তিনি। সৌরভ বলেন, একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংস্থায় কাজ করেন সানা। এরপর তিনি মাস্টার্স করবেন। ‘দাদা’ আরো বলেন, নভেম্বর মাসে সানার জন্মদিন, তবে এবছর তিনি বাড়ি ফিরতে পারবেন না। তাই আগে থেকেই মেয়েকে একটি উপহার পাঠিয়ে দিয়েছেন তিনি।

Sana Ganguly
Sana Ganguly

প্রসঙ্গত, ২০২০ সালে কলকাতার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান লরেটো হাউস স্কুল থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন সানা। দ্বাদশ শ্রেণিতে ৯৮% নম্বর পেয়েছিলেন সৌরভ-কন্যা। এরপর ইউনিভার্সিটি কলেজ লন্ডনে ভর্তি হন তিনি। ছোট থেকেই পড়াশোনায় মেধাবী ছিলেন সানা। অনেকেই জানেন না, স্কুলে পড়াকালীন অক্সফোর্ড সামার স্কুলেও সুযোগ পেয়েছিলেন তিনি। সৌরভ ও ডোনা মিলে লন্ডনে গিয়ে মেয়েকে ভর্তি করে এসেছেন। পড়ার পাশাপাশি পিডব্লিউসিতে ইন্টার্নশিপ করছিলেন সানা। বছরে তাঁর স্টাইপেন্ড ৩০ লাখ টাকা। পড়াশোনা শেষ করতে না করতেই পেয়ে যান চাকরি। এই নিয়ে গাঙ্গুলি পরিবারে এখন খুশির হাওয়া।

আরও পড়ুন:  কোলে সদ্যজাত মেয়েকে নিয়ে ছবি দিলেন রাজ-শুভশ্রী! তবে কি সত্যিই অভিনেত্রীর সাধপূরণ হল?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।