লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কোলে সদ্যজাত মেয়েকে নিয়ে ছবি দিলেন রাজ-শুভশ্রী! তবে কি সত্যিই অভিনেত্রীর সাধপূরণ হল?

Published on:

টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হওয়ার এক বছরের মধ্যেই বড় পুত্রর জন্ম দিলেন নায়িকা। ছোট্ট ইউভান কে সঙ্গে নিয়ে তিনজনের এক সুখের সংসারেই দিন কাটছিল অভিনেত্রীর। ইউভানের একটু একটু করে বড় হওয়ার দুষ্টু মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন অভিনেত্রী। যা দেখে দর্শকের মন ভরে উঠেছিল মুহূর্তেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমানে অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এর বিচারকের আসনে রয়েছেন। সেখানে থাকাকালীন তিনি সকলকে তার সুখবরের কথা বলেছিলেন। তিনি জানিয়েছিলেন যে তার বড় পুত্রের খেলার সঙ্গী আনতে চলেছেন, অর্থাৎ তারা আবারও বাবা মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার বড় পুত্রের তিন বছর বয়সের মাথায় আবার অন্তঃসত্তা হলেন অভিনেত্রী। জানিয়েছিলেন সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই আবারও মা হতে চলেছেন অভিনেত্রী।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার এবং সাধ ভক্ষণ এর একটি ভিডিও পোস্ট করেছিলেন, যা দেখি শুভেচ্ছায় ভরিয়ে তুলেছিল দর্শক গণ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর কোলে রয়েছে একটি সদ্যোজাত শিশু কন্যা। তাহলে ডিসেম্বর এর আগেই কি স্বপ্নপূরণ? অনেকেরই মনের কোণে জমে ছিল এই প্রশ্ন। এবার সেই প্রশ্নেরই সমাধান দিলেন অভিনেত্রী।

Subhashree Ganguly
Subhashree Ganguly

তিনি জানিয়েছেন যে তার কোলে যে সন্তান আছে সেটা তাদের সন্তান নয় বরং সেটি শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর দূর সম্পর্কের এক আত্মীয়ের সন্তান। দ্বিতীয়বার মা হওয়ার আগে অভিনেত্রী এই শিশু কন্যাটিকে কোলে নিয়ে ছবি পোস্ট করায় তিনি হয়তো এটাই বোঝাতে চেয়েছেন যে দ্বিতীয়বার তিনি এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিতে চান। এমনটা এই মনে করছেন দর্শক মহল।

আরও পড়ুন: Chicken Makhani Handi: একেবারে ইউনিক স্টাইলে রান্না করুন ‘চিকেন মাখানি হান্ডি’! শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।