শিমুলের নাচ দেখে মুগ্ধ হয়ে গেল পরাগ ও মধুবালা দেবী! প্রকাশ্যে কার কাছে কই মনের কথার দুর্ধর্ষ পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলা সম্প্রচারিত কার কাছে কই মনের কথা ধারাবাহিক ইতিমধ্যে দর্শকদের মনে জায়গা করেছে ব্যাপক আকারে। গত এপিসোডে আমরা দেখতে পেয়েছি শিমুল এবং পাড়ার সকলে একটি অনুষ্ঠান করার জন্য ডিএম ম্যাডামের কাছে এসেছিল এবং ডিএম ম্যাডাম সেই অনুষ্ঠানের জন্য রাজি হয়ে গিয়েছিলেন। শিমুল এবং তার ননদ পুতুল যখন বাড়ি থেকে বের হয় ঠিক তখনই শিমুলের কাছে একটি ফোন আসে যেখানে বলা হয় শিমুলের স্বামী খুব অসুস্থ।

এই কথা শোনা মাত্রই শিমুল পুতুলকে বাড়িতে রেখে চলে যায় স্বামীর কাছে কিন্তু গিয়ে সে মোটামুটি বুঝতে পারে তার স্বামীর কিছুই হয়নি। পরাগ পুরোপুরি নাটক করছে। পরাগকে বাড়িতে রেখে সে ছুটে চলে যাই ডিএম এর অফিসে যেখানে অনুষ্ঠান চলছিল।

Kar Kache Koi Moner Katha
Kar Kache Koi Moner Katha

শিমুলকে না দেখতে পেয়ে ডিএম ম্যাডাম সকলকে ভীষণ বকাবকি করে তারপর যখন শিমুল আসে তখন সবাই কেঁদে ফেলে শিমুলকে দেখে। যাইহোক অবশেষে শিমুলের নাচ শুরু হয় এবং শিমুলের নাচ এবং অন্যদের গান শুনি এতটাই অভিভূত হয়ে গিয়েছিলেন সকলে এই যে শিমুলের শাশুড়ি কখন যে হাততালি দিচ্ছিলেন নিজেই বুঝতে পারছিলেন না।

Kar Kache Koi Moner Katha
Kar Kache Koi Moner Katha

কিন্তু এখানেই শেষ নয়, দর্শক আসনে বসে যখন পলাশ এবং প্রতীক্ষা শিমুলের নামে নিন্দা করছিল ঠিক তখনই পরাগ কিন্তু পুরোপুরি চুপ করেছিল অর্থাৎ সে তার স্ত্রীর নাচ দেখছিল ভীষণ মনোযোগ সহকারে। এখান থেকেই কি পাল্টে যাবে পরাগের মন? দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলায়।

আরও পড়ুন: কোলে সদ্যজাত মেয়েকে নিয়ে ছবি দিলেন রাজ-শুভশ্রী! তবে কি সত্যিই অভিনেত্রীর সাধপূরণ হল?