যত্ন করে শুভশ্রীর পায়ে লাল নেলপলিশ পরিয়ে দিচ্ছেন রাজ, তুমি কখনও বরের পা টিপেছ’, ধেয়ে এল কটাক্ষ

WhatsApp Channel Join Now
Google News Follow

বউয়ের পায়ে নেইল পলিশ পড়িয়ে ট্রোল হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। এত ব্যস্ততম জীবনেও তিনি পরিবারের জন্য যে অসংখ্য সময় বের করে রাখেন তাদের যত্ন নেন এ ছবি সে কথা স্পষ্ট করে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পায়ে অতি যত্ন সহকারে নেলপালিশ পরিয়ে দিচ্ছেন রাজ। আমরা সকলেই জানি, শুভশ্রী মুখোপাধ্যায়ের দ্বিতীয়বার মা হতে চলেছেন। কিছুদিন আগেই তাঁর সাধ ভক্ষণের ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছিল এবং তাঁর বেবি বাম্পের বিভিন্ন ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী।

raj subhashree
raj subhashree

আরও পড়ুন: বিশ্ব দরবারে বাংলার মুখ উজ্জ্বল! সৌরভ গাঙ্গুলী কন্যা সানা কোথায় চাকরি করছে শুনলে করবেন আপনিও

সোশ্যাল মিডিয়ায় সে সমস্ত ছবি নিয়েও ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে কিন্তু অদ্ভুতভাবে মানুষের এই ট্রোলগুলি নিয়ে একেবারে ভাবেন না তাঁরা। অন্তঃসত্ত্বা শুভশ্রী এখন সময়টিকে সম্পূর্ণ উপভোগ করছেন। শরীর যতদিন সঙ্গ দেবে তিনিও কাজও চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। তিনি সকলকে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন মাতৃত্ব কোন অসুস্থতা নয়। আজ দুর্গা পুজোর তৃতীয়াতে তাই তাঁর অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়া ভাগ করে নিলেন একটি ভিডিও। তিনি কুশনের উপর নিজের পা রেখেছেন আর রাজ তাঁর পায়ের আঙ্গুলে লাল নেইল পলিশ পড়াচ্ছে।

শুভশ্রী লেখেন তিনি বাচ্চার খেয়াল রাখছেন আর রাজ তাঁর। এমন যত্নবান স্বামীর ছবি দেখে সকলেই আপ্লুত। অত্যন্ত প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে এই ভিডিওর বিপক্ষে মতবাদও কম আসেনি। অনেকে লিখেছেন এমন ব্যক্তিগত মুহূর্ত সোশ্যাল মিডিয়া না আনা উচিত।

বিভিন্ন নেগেটিভ কমেন্ট এসেছে যেমন চূড়ান্ত ন্যাকামি বলে অভিহিত করেছেন অনেকে, অনেকে বলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় কখনো বরের পা টিপেছেন কিনা, অনেকে আবার এমন বক্তব্যও রেখেছেন বেডরুমের বিষয় সোশ্যাল মিডিয়ায় কেন। তবে শুভশ্রীর দ্বিতীয় বার মা হতে যাওয়ার কারণ হলো তিনি কন্যা সন্তান চান কারন তিনি মনে করেন ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। তিনিও যেন এবার কন্যা সন্তান জন্ম দিতে পারেন এমনই আশীর্বাদ চাইছেন তিনি ভগবানের কাছে।

আরও পড়ুন: বাকি মাত্র ২ মাস! ডান্স বাংলা ডান্সের সেটে সাধ খেলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী, রইল ভিডিও