লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন রুবেল-শ্বেতা? ইন্সটাতে রিল ভিডিও দেখেই তোলপাড় নেটদুনিয়া

Published on:

সকল জল্পনার অবসান ঘটিয়ে ফেললেন রুবেল দাসশ্বেতা ভট্টাচার্য। টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী যারা তাদের অভিনয়ের দক্ষতার মাধ্যমে দর্শক মহলে সাড়া ফেলেছেন। তবে রুবেল অভিনয়ের পাশাপাশি ভালো ডান্সার। ডান্স বাংলা ডান্স কম্পিটিশনের মাধ্যমেই তাঁর টেলিভিশন জগতে পা রাখা। তারপর একের পর এক সিরিয়াল করে গেছেন তাঁরা। অভিনয় সত্তায় মুগ্ধ হয়েছেন দর্শকরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শ্বেতা ভট্টাচার্যও অত্যন্ত গুনী একজন শিল্পী অসম্ভব ভালো অভিনয় দক্ষতা রয়েছে তার মধ্যে। মূলত আমরা তাদের দেখেছি যমুনা ঢাকি সিরিয়ালে একসঙ্গে কাজ করতে সেখান থেকেই তাদের চেনা পরিচিতি গাঢ় হয় এবং প্রেম পর্বের সূত্রপাত। অনেকেরই অজানা যে অনেক ছোট থেকেই চিনতেন তাঁরা একে অপরকে। সেই সময়ে তাদের মধ্যে প্রেমের বিষয়টি আসেনি কিন্তু বর্তমানে তাদের প্রেম পর্ব আর কারো কাছেই চাপা নেই।

Sweta Bhattacharya
Sweta Bhattacharya

জানাজানির সুত্রপাত হয়েছিল সোশ্যাল মিডিয়া থেকেই যেখানে দেখা গিয়েছিল শ্বেতা এবং তাঁর মা একসাথে গলা মিলিয়ে গান গাইছেন এবং সেই রিলসে কমেন্ট করতে দেখা গিয়েছে রুবেলকে। লিখেছিলেন মা আমার রিল কুইন। এই কথাটি চোখ এড়ায়ইনি কারোরই তাই মুহূর্তেই সেখান থেকে গুঞ্জন শোনা গিয়েছিল। তাদের সম্পর্ক নিয়ে সকলেই বুঝতে পারেন যে তাদের সম্পর্ক অনেক দূর এগিয়ে গিয়েছে।

একে অপরের মা-বাবাকে নিজের মা বাবা স্থানে বসিয়ে ফেলেছেন। তাহলে প্রশ্ন হল আদৌ কি তাঁরা বিয়ের সেরে ফেলেছেন? কিন্তু আদতে তা নয় কিন্তু তাদের দুজনের অনুরাগীরাই আর ধৈর্য ধরতে পারছেন না কারণ তাঁরা তাদের এই জুটিকে অসম্ভব ভালোবাসেন এবং রিল লাইফের সাথে সাথে রিয়েল লাইফেও তাদের একসাথে দেখতে চান। তাঁরা অধীর আগ্রহে বসে রয়েছে কবে তাদের এই প্রিয় জুটি সুখবরটা শোনাবেন।

আরও পড়ুন: যত্ন করে শুভশ্রীর পায়ে লাল নেলপলিশ পরিয়ে দিচ্ছেন রাজ, তুমি কখনও বরের পা টিপেছ’, ধেয়ে এল কটাক্ষ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।