লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অসভ্যতামির সমস্ত সীমা পার! গিনির অশ্লীল ভিডিও করে ব্ল্যাকমেল করছে রূপ, টিভির আগেই ফাঁস ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

রুপের ব্ল্যাকমেলে কি তাহলে হার স্বীকার করে নেবে গিনি এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে ইচ্ছে পুতুল সিরিয়ালের আগামী পর্বেই। যদিও সিরিয়ালটি এখন সম্পূর্ণ নতুন সময়ে সম্প্রচারিত হয়। আগের সময় ছিল রাত সাড়ে নটা তার বদলে এখন ঠিক সন্ধে ছটা বাজলেই প্রত্যেকের ঘরে ঘরে বেজে উঠে ইচ্ছে পুতুলের সুর।

WhatsApp Group Join Now

সিরিয়ালটি মূলত মেঘ নীল এবং ময়ূরীর জীবনের টানা পোড়েন নিয়েই তৈরি। তবে বর্তমানে পারিপার্শ্বিক চরিত্র যেমন রূপ ও গিনির দাম্পত্য জীবন নজর কাড়ছে দর্শকদের। মেঘের শত বাধা বারণ সত্ত্বেও কোন কিছুকে পাত্তা না দিয়ে গিনি নিজের জেদের বসে বিয়ে করে বসে রূপকে। বিয়ের পরের দিন থেকেই সে রূপের স্বরূপ বুঝতে পারে। বুঝতে পারে আদতে রূপ অত্যন্ত লম্পট চরিত্রের ছেলে। নিত্য তাঁর মদ্যপান লেগেই থাকে।

সবথেকে বড় কথা রূপ কোনদিনই গিনিকে ভালোবাসেনি এ কথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে গিনিকে। তাই এতদিনে ময়ূরীর বলা কথা গুলো যে কতটা মিথ্যে ছিল সাজানো ছিল তা বেশ স্পষ্ট গিনির কাছে। রুপ যেভাবে গিনিকে একের পর এক ব্ল্যাকমেল করে চলেছে তাতে আগামী পর্বে দেখা যাবে সে তার ন’গ্ন শরীরের ভিডিও বানিয়েছে এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল করে দেওয়ার হুমকিও দিয়েছে।

icche putul new episode

গিনিকে শর্ত দিয়েছে তাঁর বাবাকে বলে যাতে সম্পত্তির অর্ধেক মালিকানা করে দেবার ব্যবস্থা করেন গিনি তবেই রূপ নিজেকে পরিবর্তন করবে। রূপেরই এই কথা মানতে নারাজ গিনি। শেষ পর্যন্ত মারধর করতে বাধ্য হয় রূপ। এমনকি গিনি মনে মনে যে প্ল্যান করে রেখেছে অষ্টমঙ্গলে বাপের বাড়িতে গিয়ে রূপের আসল স্বরূপ সম্পর্কে সকলকে জানাবে তাও ভেস্তে দেবে রূপ।

আরও পড়ুন: চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন রুবেল-শ্বেতা? ইন্সটাতে রিল ভিডিও দেখেই তোলপাড় নেটদুনিয়া

আরও পড়ুন: যত্ন করে শুভশ্রীর পায়ে লাল নেলপলিশ পরিয়ে দিচ্ছেন রাজ, তুমি কখনও বরের পা টিপেছ’, ধেয়ে এল কটাক্ষ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।