লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

তিন সন্তানের মা হয়েও সাকিব আল হাসানে’র স্ত্রী দেখতে খুব সুন্দর, ছবি দেখে চোখ ফেরানো দায়

Updated on:

আপনারা নিশ্চয়ই জানেন দক্ষিণ এশিয়ার বাংলাদেশ এমন একটি দেশ যেখানে একটি সমৃদ্ধ ক্রিকেট সংস্কৃতির আবাসস্থল।এই দেশ বছরের পর বছর ধরে কিছু ব্যতিক্রমী খেলোয়াড় তৈরি করেছে।ক্রিকেট জগতে তাবড় তাবড় দেশের পাশে একটি নতুন ক্রিকেট দল হওয়া সত্ত্বেও, ১৯৮৬ সালে তারা প্রথম তাদের আন্তর্জাতিক ম্যাচ খেলে। বর্তমানে ক্রিকেট জগতে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে, বিশ্ব ক্রিকেটে নিজেদের একটি শক্তিশালী অবস্থান গড়ে তুলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই বাংলাদেশ থেকেই উঠে আসা ক্রিকেট বিশ্বে সাড়া জাগানো অন্যতম নামকরা খেলোয়াড় হলেন সাকিব আল হাসান।সাকিবের জন্ম ১৯৮৭ সালে।ক্রিকেট মঞ্চে তিনি একজন অলরাউন্ডার যিনি ব্যাটিং এবং বোলিং উভয় ক্ষেত্রেই তার প্রতিভা প্রকাশ করেছেন।২০০৬ সালে এই ক্রিকেটার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে অভিষেক করেন।সেই ছিল শুরু তারপর থেকে ধীরে ধীরে তিনি দেশের অন্যতম সফল খেলোয়াড় হয়ে ওঠেন।সালটা ২০১৫, তিনি বাংলাদেশের প্রথম ক্রিকেটার যিনি ICC দ্বারা বিশ্বের সেরা অলরাউন্ডার হিসাবে ক্রিকেট বিশ্বে নিজের জায়গা পোক্ত করেছিলেন।

সাকিব আল হাসানের স্ত্রী শিশির এর কিছু ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে,যা দেখে চোখ ফেরানোই দায়।উল্লেখ্য,শিশির অসামান্য সুন্দরী,যার সৌন্দর্য্যের তারিফ করা হবে এটাই স্বাভাবিক।শিশিরের সম্প্রতি পোস্ট করা ছবি গুলি দেখে বোঝাই দায় যে তিনি তিন সন্তানের মা।তার ছবি গুলিতে সৌন্দর্য্যের তারিফ করেছেন নেটিজেনরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment