পা চেটেই নায়িকা হওয়ার সুযোগ! ‘মিঠাই’কে নিয়ে প্রথম মুখ খুললেন দেব

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলা টেলিভিশনের অন্যতম একটি ধারাবাহিক হল মিঠাই (Mithai)। জি বাংলার (Zee Bangla) পর্দায় সফলভাবে বেশ কয়েক বছর রীতিমতো রাজত্ব করেছিল এই ধারাবাহিকটি। মিঠাই শেষ হয়ে গেলেও আজও সিরিয়াল প্রেমীদের মনে রয়ে গেছে। আগামী কয়েক বছরে আর কোনও সিরিয়াল সে জায়গা নিতে পারবে বলে মনে হয় না।

এর পারিবারিক বন্ধন ছিল দর্শকদের কাছে এক মুঠো খোলা আকাশের মত। বর্তমান সময়ে যেখানে ধারাবাহিক গুলি ভরে গেছে পরকীয়া, শাশুড়ি বৌমার কলহ আর ষড়যন্ত্রে। সেখানে মিঠাই ছিল একদম অন্যরকম। পারিবারিক বন্ধন কোনদিন আলগা হয়নি এই ধারাবাহিকের। যা ছিল দর্শকদের কাছে মন খারাপের ওষুধ। আর এই কারণেই অল্প সময়ে ‘মিঠাই’ ঘরে ঘরে ছড়িয়ে গিয়েছিল। মিঠাই এর গল্প ছিল একদম আলাদা।

soumitrisha
soumitrisha

আড়াই বছর বাংলা ধারাবাহিক জগতে রাজত্ব করার পর ধারাবাহিকটি বন্ধ হয়ে গেছে। এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্ররা নতুন কাজ শুরু করেছেন। ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুকে দেবের আপকামিং মুভি তে দেখা যেতে চলেছে। এবার তিনি বড় পর্দায় নিজের অভিনয় দেখাবেন। দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমাতে দেখা যেতে চলেছে তাকে।

অতনু রায় চৌধুরীর সাথে জুটি বেঁধে আরো একটি সিনেমা আনতে চলেছে দেব। এই মুহূর্তে টলিউডের বিখ্যাত অভিনেত্রীদের বদলে নতুন নায়িকাদের সাথে বেশি কাজ করছেন। তিনি ছোট পর্দার অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে প্রথম সিনেমায় অভিনয় করার সুযোগ দিয়েছিলেন। এছাড়াও সৃজা দত্তকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। এবার সুযোগ দিলেন সৌমিতৃষা কুন্ডু -কে।

dev
dev

এবার সৌমিতৃষা -কে নিয়ে মুখ খুললেন দেব (Dev)। দেব জানিয়েছেন, কাস্টিং করার সময় চরিত্রের দিকে বেশি খেয়াল রাখেন তিনি। চরিত্রের সাথে কোন অভিনেতা বা অভিনেত্রীর শারীরিক গড়ন ও মুখের মিল পাওয়া যায় তা দেখে নেন। সৌমিতৃষা (Soumitrisha Kundu) ভালো অভিনয় করেন। কিন্তু এই চরিত্রের জন্য তার শারীরিক গঠন মিলে গিয়েছিল। দেবের মনে হয়েছিল ‘প্রধান’ সিনেমার নায়িকা হিসেবে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) একেবারে উপযুক্ত।

Leave a Comment