Aindrila Sharma: ঐন্দ্রিলার প্রয়াণের আট মাস পর হঠাৎ সক্রিয় তাঁর ইউটিউব চ্যানেল! অভিনেত্রীকে দেখে চোখে জল ভক্তদের

WhatsApp Channel Join Now
Google News Follow

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নামটা সবাই জানেন নিশ্চই। তার কথা কম বেশি সকলেই জানে। তার কথা শুরু করলে শেষ কোথায় বলা টা মুশকিল। অসাধারন অভিনয় এর দক্ষতা দিয়ে মন জিতেছিলেন সবার অনেক অল্প বয়সে। তাকে সবাই “ফাইটার গার্ল” (Fighter Girl) হিসেবেই জানে। তীব্র মারণ রোগে ক্যান্সার তাকে ঘিরে ধরেছিল সারা শরীর জুড়ে। কিন্তু তিনি বার বার ফিরে এসেছিলেন মৃত্যুর মুখ থেকে। বয়স ২৪ এর এই মেয়েটি এর অদম্য জেদ এর কাছে হেরে গেছিল সমস্ত রোগ। দুবার মৃত্যু তিনি জয় করলেও তৃতীয় বারের মাথায় মৃত্যু ঐন্দ্রিলা কে গ্রাস করেছিল।

গত বছর নভেম্বর মাসে তার মৃত্যু হয়। হঠাৎই মৃত্যুর ৮ মাস পর তাঁর ইউটিউব চ্যানেল সক্রিয় হয়েছে এ কি করে সম্ভব। অত্যধিক মারণ রোগ ক্যান্সার গ্রাস করায় তিনি বেশি দিন বাঁচতে পারলেন না। ২০২২ সালের ২০ শে নভেম্বর পরলোক গমন করেন তিনি। তীব্র অসুস্থতা নিয়ে পয়লা নভেম্বর তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু সমস্ত লড়াই ব্যর্থ করে তিনি আমাদের ছেড়ে চলে যান। অনেকেই তার এই অসময়ে চলে যাওয়া তে অনেক টা শোকে ছিলেন।

Aindrila Sharma
Image : Aindrila Sharma (Instagram)

ঐন্দ্রিলা কে এতটাই সকলে ভালোবাসতেন যে আজ ও তাকে অনেকেই মনে রেখে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া (social media)তে ঐন্দ্রিলা খুব এক্টিভ ছিলেন। এখনো মাঝে মধ্যে তার অনেক ভিডিওই ভাইরাল হয় ফেসবুক (Facebook) এর ওয়াল (wall) এ। এর পেছনে রয়েছে তাঁর মা। ঐন্দ্রিলা চলে গেলেও তার সোশ্যাল মিডিয়া গুলো তিনিই সক্রিয় রেখেছেন। তিনিই সোশ্যাল মিডিয়া তে বিভিন্ন ছবি ভিডিও(Video) পোস্ট করে থাকেন ঐন্দ্রিলা এর।

কিছু দিন আগে ঐন্দ্রিলার ইউটিউব থেকে একটা ভিডিও পোস্ট করেন তাঁর মা। ওই ভিডিও টি যখন করা হয়েছিল তখন তাঁর বয়স ছিল মাত্র ১১ বছর। তিনি একটি অ্যাড শুটে এই ভিডিও টি করেছিলেন। একটি গয়নার দোকানের হয়ে তিনি এই অ্যাড টি করেন। এই ভিডিও টি পোস্ট করার সাথে সাথেই সোশ্যাল মিডিয়া তে অনেক ভাইরাল হয়েছে। অনেকে আবার তাকে তার বাচ্চা অবস্থায় দেখে খুশি ও হয়েছেন।

Leave a Comment