লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dhruv Rathee: সেপ্টেম্বরেই বাড়িতে আসছে নতুন অতিথি! ভক্তদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন ইউটিউবার ধ্রুব

Published on:

WhatsApp Group Join Now

Dhruv Rathee: সোশ্যাল মিডিয়া মানেই ঝড়ের গতিতে ভাইরাল হওয়ার ধুম। তবে তার মাঝেও সৃজনশীলতা এবং শৈল্পিক ভঙ্গিমায় যারা কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছে তার মধ্যে অন্যতম ধ্রুব রাঠী (Dhruv Rathee)। বলা যেতে পারে তিনি একজন পলিটিক্যাল ইনফ্লুয়েনসার। লোকসভা নির্বাচনের আগে তার একটার পর একটা ভাষণ এবং কন্টেন্ট সাড়া ফেলে দিয়েছিল বর্তমান প্রজন্মের মধ্যে।

শুধু বর্তমান প্রজন্ম বলা ভুল হবে বরং রাজনীতি যারা বোঝেন তারা নিয়মিত ফলো করতেন ধ্রুবকে। লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর মোদী ম্যাজিক ম্লান হয়ে যাওয়ার অন্যতম কলকাঠি ছিলেন এই ধ্রুব এমনটাই বলে থাকেন রাজনৈতিক বিশ্লেষকরা। সেই ধ্রুবর জীবনে এবার আসতে চলেছে খুশির খবর। সেপ্টেম্বর মাসে, বাবা হবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Juli Lbr-Rathee (@juli_lbr)

স্ত্রী জুলিকে পাশে রেখে ঘোষনা করেই ফেললেন Instagram এ। ভক্তদের জানিয়ে দিলেন তিনি বাবা হতে চলেছেন। তার স্ত্রী প্রথম সন্তান গর্ভে ধারণ করেছেন। অন্যতম সাহসী এই কনটেন্ট ক্রিয়েটর খুশির খবর দিয়ে ভক্তদের মধ্যে সারা ফেলে দিয়েছেন। ধ্রুব এবং তার স্ত্রী জুলি দুজনেই যথেষ্ট পরিচিত মুখ। এবার তারা এই তৃতীয় ব্যক্তিকে আনতে চলেছেন তাদের জীবনে। খুদে সদস্য আসার অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত।

আরও পড়ুন: বড় খবর, নতুন করে লক্ষ্মীর ভাণ্ডারে নাম তুলতে শুরু হচ্ছে দুয়ারে সরকার ক্যাম্প, জেনে নিন

দুজনেই একসাথে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন স্বামী-স্ত্রী। তিনটি ছবি পোস্ট করেছেন তারা। একটাতে দেখা যাচ্ছে পেটের উপর হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন জুলি। তার পরনে রয়েছে একটি বডিকন পোশাক। এরপর ছবিতে দেখা যায় স্বামী স্ত্রী দুজনে হেসে ক্যামেরার দিকে পোজ দিচ্ছেন। এবং তৃতীয় ছবিতে জুলি নিজেই ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন।

আরও পড়ুন: BSNL Recharge Plan: সস্তায় বড় সুবিধা দিচ্ছে BSNL, প্রতিদিন পাবেন ৩ জিবি ডেটা সাথে ৮৪ দিনের ভ্যালিডিটি

অনুগামীদের মধ্যে এই খবর ভাগ করে নিতে সাবেক টুইটারেও ছবি পোস্ট করেছেন রাঠি। ধ্রুব এবং জুলি বাবা-মা হতে চলেছেন এই খবর শুনে তো আহ্লাদে আটখানা তার ভক্তরা। সকলেই আগন্তুক অতিথির জন্য একরাশ ভালোবাসা পাঠিয়েছেন। নতুন সদস্যের জন্য আশীর্বাদ করেছেন ধ্রুবর ভক্তরা। আবার কেউ কেউ বলছেন ২০২৪ ধ্রুবর জন্য নিয়ে আসছে একের পর এক খুশির খবর। মোদির পরাজয় ধ্রুবর জীবনে নতুন দিগন্ত উন্মোচন করেছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।