লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

BSNL Recharge Plan: সস্তায় বড় সুবিধা দিচ্ছে BSNL, প্রতিদিন পাবেন ৩ জিবি ডেটা সাথে ৮৪ দিনের ভ্যালিডিটি

Published on:

WhatsApp Group Join Now

BSNL Recharge Plan: আমাদের দেশে যে সমস্ত টেলিকম কোম্পানি সংস্থা রয়েছে তার মধ্যে অন্যতম হলো BSNL। BSNL এর বিশেষ বৈশিষ্ট্য হলো এটি অন্যান্য টেলিকম কোম্পানিগুলি তুলনায় অনেকটাই কম দামে গ্রাহকদের পরিষেবা দিয়ে থাকে। যেখানে জিও, এয়ারটেল, ভোডাফোনের মত টেলিকম কোম্পানিগুলি প্রতি বছরই তাদের রিচার্জ প্ল্যানের মূল্য বাড়িয়ে চলেছে সেখানে BSNL খুবই সামান্য পরিমাণ অর্থের বিনিময়ে গ্রাহকদের পরিষেবা দিয়ে আসছে বছরের পর বছর ধরে। BSNL প্রযুক্তিগত দিক থেকে বাকি টেলিকম কোম্পানি গুলির কাছাকাছি পৌঁছেতে না পারলেও তারাও কোন অংশে পিছিয়ে নেই। প্রতি বছর তারা নিজেদের প্রযুক্তিতে আরো উন্নত করার চেষ্টা করছে।

ইতিমধ্যেই সংস্থার তরফ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে, তারা এখনো পর্যন্ত দেশজুড়ে ১০ হাজার 4G টাওয়ার ইন্সটল করতে সক্ষম হয়েছে। খুব তাড়াতাড়ি এই সংখ্যাটা আরও বৃদ্ধি করা হবে। দেশের তিন বেসরকারি টেলিকম সংস্থা যখন তাদের রিচার্জ প্ল্যানের দাম ১১ শতাংশ থেকে ২৫ শতাংশ পর্যন্ত বৃদ্ধি করেছে। সেখানে BSNL এর রিচার্জ প্ল্যান এর মূল্য ১০০ টাকার কম থেকে শুরু হচ্ছে। চলুন আজ BSNL এর একটি জনপ্রিয় রিচার্জ প্ল্যান সম্পর্কে আপনাদের জানিয়ে দিন।

আরও পড়ুন: Sonamoni Saha: ডিভোর্সের পর আবারও নতুন করে সংসার করতে চান সোনামনি! তবে কি খুঁজে পেলেন মনের মানুষকে? কী জানালেন অভিনেত্রী!

BSNL গ্রাহকদের ৮৪ দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন ৩ জিবি করে ডেটা দিচ্ছে, যার খরচ মাত্র হবে ৫৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ভারতবর্ষের যে কোন নেটওয়ার্কের আনলিমিটেড কথা বলার সুযোগ পাবেন এবং প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়ার পাশাপাশি পাবেন প্রতিদিন ১০০ টি করে এসএমএস। পাশাপাশি জিং মিউজিক, ওয়াও এন্টারটেইনমেন্ট এবং বিএসএনএল টিউন্স সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে ৮৪ দিনের জন্য। এই ৮৪ দিনের পরিষেবা জিওর দাম রয়েছে ১১৯৯ টাকা। যদিও জিও এই টাকায় 4g এবং 5g দুই পরিষাবেই দিচ্ছে।

আরও পড়ুন: বড় খবর, নতুন করে লক্ষ্মীর ভাণ্ডারে নাম তুলতে শুরু হচ্ছে দুয়ারে সরকার ক্যাম্প, জেনে নিন

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।