লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonamoni Saha: ডিভোর্সের পর আবারও নতুন করে সংসার করতে চান সোনামনি! তবে কি খুঁজে পেলেন মনের মানুষকে? কী জানালেন অভিনেত্রী!

Published on:

WhatsApp Group Join Now

Sonamoni Saha: দেবী চৌধুরানী, মোহর, এক্কা দোক্কা একের পর এক হিট মেগা সিরিয়াল দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী সোনামনি সাহা (Sonamoni Saha)। আর এইবার স্টার জলসার (Star Jalsha) ‘ শুভ বিবাহ (Subho Bibaho)’ ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় কামব্যাক করলেন তিনি। তাঁর বিপরীতে দেখা যাচ্ছে হানি বাফনাকে (Honey Bafna)। শুরু থেকেই টিআরপি তালিকায় নজর কাড়ছে এই মেগা। এক ডিভোর্সি মেয়ের লড়াইয়ের গল্প নিয়ে শুরু হয়েছে এই সুধা ও তেজের গল্প। কিছুদিনের মধ্যেই দর্শক মহলে নিজেদের জায়গা পাকা করেছে তাঁরা।

নতুন এই জুটি নিয়ে সকলেই আশাবাদী। দর্শকমহলেও এই জুটি যে বেশ ভালো ছাপ ফেলেছে তা বলাই বাহুল্য। তবে বাস্তবে হানির সঙ্গে তার বন্ধুত্ব কেমন জমেছে! বা বিয়ে ভাঙার পর আর কি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? সম্প্রতি বিশ্বস্ত সংবাদমাধ্যমের কাছে এক সাক্ষাৎকারে সেই সব নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

টিআরপি তালিকার ফলাফল দেখে কেমন লাগছে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী(Sonamoni Saha) জানান, “ভালো লাগছে। প্রশংসা কার না ভালো লাগে। চেষ্টা করছি, যাতে আরও ভালো কাজ করতে পারি।” তবে বাস্তবে তেজের সঙ্গে তেমন বন্ধুত্ব গড়ে ওঠেনি। এমনটাই জানালেন পর্দার সুধা। আসলে অভিনেতা হানি নাকি খুবই কম কথা বলেন ফ্লোরে। সোনামনি জানান, “বন্ধুত্ব সেরকম নয়, একসঙ্গে ফ্লোরে থাকলে কলিগদের মধ্যে যেটুকু কথাবার্তা হয়। এমন সুযোগ হয়নি কাজের বাইরে অন্যকিছু নিয়ে হানির সঙ্গে কথা বলার। সিন নিয়েই আমাদের কথা হয়। সবাই যা বলে, হানিদা ফ্লোরে একটু কমই কথা বলে। আমাদের সেরকম একসঙ্গে সিন হয়নি। আশা করছি যত দিন যাবে আরও জানতে পারব”।

সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাস করা হয়, ডিভোর্সি মেয়ের দ্বিতীয় বিয়ে কি আজও আমাদের সমাজে ট্যাবু? এই বিষয়ে সুধা জানান, “আমার মনে হয় সমাজ বদলাচ্ছে। বদলানো উচিত। আমরা অনেক সময়ই দেখি মেয়েদের ব্যাপারটা হাইলাইট হয়, তবে ছেলেদের ক্ষেত্রেও ব্যাপারটা ঘটে। বিয়ে ভেঙে গেছে বলে ধরে নেওয়া হয় অন্যদিকের মানুষটার কোনও দোষ নেই। ধরে নেওয়া হয় মেয়েটিরই দোষ বা ছেলেটিরই দোষ। মনে হয় এই ব্যাপারটা ভাঙছে, মানুষ ভাবছে, মর্ডান হচ্ছে। ডিভোর্সের পরেও নতুন করে শুরু করা যায়, এটা মানুষ বিশ্বাস করছে। শুভ বিবাহের মাধ্যমে আমরা চেষ্টা করব মানুষকে আরও মোটিভেট করার জন্য”।

WhatsApp Group Join Now

অতীতে একবার ঘর ভেঙেছে সোনামনির। বিয়েতে কী এখনও বিশ্বাস করেন তিনি? অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে ছোটবেলা থেকেই তাঁর ফ্যান্টাসি আছে। তাঁর কাছে বিয়ে প্রত্যেক মানুষের জীবনে খুব জরুরি একটা বিষয়। জন্ম-মৃত্যু-বিয়ে তিন বিধাতা নিয়ে… এটা শুনলে গায়ে কাঁটা দেয়। বিয়েটা তাই তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ’। আপাতত সোনামণির রিলেসনশিপ স্ট্যাটাসের কথা জানতে চাইলে মুচকি হেসে তিনি জবাব দেন, ‘পুরোপুরি সিঙ্গল’।

আরও পড়ুন: রাজ্যে বাড়ছে শিল্পের পরিমাণ! মাত্র দু মাসে ১৮ হাজার কোটি বিনিয়োগ, বাংলায় বাড়ছে চাকরির সুযোগ!

ডিভোর্সি তকমা মুছে আবারও সংসার করার স্বপ্ন দেখেন সোনামণি। কেমন জীবনসঙ্গী চাই তাঁর ? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “ভবিষ্যতে ইচ্ছে তো অবশ্যই আছে। সব মেয়েরই ইচ্ছে হয় একজন ভালো লাইফ পার্টনারের সঙ্গে জীবনটা কাটাতে। আমার চাই, এমন জীবনসঙ্গী যে সোনামণিকে ভালোবাসবে, আমাকে বুঝবে, যে মানুষটা সারাজীবন আমার খেয়াল রাখবে। আর যাকে বিয়ে করার পর যেন আমার মনে না হয় কেন বিয়ে করলাম!”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।