লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: অর্জুন নয়! অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জন্য আবারও সেরা নায়কের খেতাব অর্জন করল সূর্য!

Published on:

WhatsApp Group Join Now

Anurager Chhowa: জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথার (Kar kache koi moner kotha) সঙ্গে বেশ ভালোই টেক্কা দিচ্ছে স্টারের অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। যদিও ধারাবাহিকে প্রথমে একঘেয়েমি আসলেও এখন বেশ চুটিয়ে উপভোগ করছেন দর্শকরা। এই ধারাবাহিকে এসেছে নতুন কিছু মোড়। একদিকে সূর্য নিজের স্মৃতি হারিয়ে ফেলেছে অন্যদিকে তাকে খুঁজতে মরিয়া হয়ে উঠেছে দীপা। বাবাকে খুঁজতে, মাকে ছাড়াই ঘর ছেড়েছে সোনা এবং রুপা।

WhatsApp Group Join Now

Dibyojyoti Dutta Won The Best Actor For The Serial Anurager Chhowa:

এদিকে এতদিন সূর্যের কোন টিকি দেখা যায়নি ধারাবাহিকে। তবে দর্শকরা তাকে ভুলতে পারেনি এবং দর্শকদের বিচারে সে যে সত্যিই নায়ক সেটা প্রমাণিত হলো আবার। সূর্য পেলেন অ্যাওয়ার্ড। সূর্যের চরিত্রের অভিনেতা অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত পেলেন গ্লাম অ্যাওয়ার্ড। সেরা নায়কের পুরস্কার জিতে নিলেন তিনি। সেই সঙ্গে এই অ্যাওয়ার্ড পাওয়ার অভিজ্ঞতা ও সুখস্মৃতির কথা তিনি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সঙ্গে। তিনি যেন থেকেও ছিলেন না এই ধারাবাহিকে। তাই তাকে বেশ মিস করছিলেন আমজনতা।

আরও পড়ুন: Zee Bangla Serials: পলাশের বিরুদ্ধে সাক্ষ্য দেবে পরাগ! অন্যদিকে রাইয়ের জীবনে আসবে নয়া মোড়! টানটান উত্তেজনায় ভরপুর জি বাংলার দুই মেগা

দীপার সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর কোথায় যেন চলে যান সূর্য। তারপরে আবার ডক্টর ইরার সঙ্গে নিজের জীবন শুরু করেন। এবার গল্প থেকে বাদ পড়েছে ইরা। দেখা যাচ্ছে হাসপাতালে বেডে শয্যাশায়ী সূর্য। স্মৃতি হারিয়ে ফেলেছে সে। তবে সেই প্রথম থেকে এতদিন পর্যন্ত তার নিজের ইমেজ বজায় রেখেছেন দিব্যজ্যোতি। আর সেই কারণে সূর্য চরিত্রের জন্য তিনি পেলেন দারুন উপহার।

যেকোনো পুরস্কার উপহারের মতন। দর্শকদের বিচারে সেরা অভিনেতা হয়েছেন তিনি তাই সকলের সঙ্গে ইনস্টা স্টোরিতে ভাগ করে নিয়েছেন সেই কথাই। এভাবে তাকে দেখে আপ্লুত দর্শকরা। সকলেই তাকে বলছেন তিনি নাকি বেস্ট ডিজার্বিং। কেউ কেউ আবার সূর্যকে আগের মতন ভালোভাবে পেতে চাইছেন। দিপার নায়ক হিসেবে সূর্য আবার ফিরে আসুক সকলে এটাই কামনা করেছেন।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।