জন্মদিনে মিটল পুরনো তিক্ততা? স্বস্তিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন দিব্যজ্যোতি

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

যেকোনো সম্পর্কে ভাঙ্গা গড়া আসবেই। ভাঙ্গা গড়া পেরিয়ে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়ার নাম হলো জীবন। তেমনি একটি সম্পর্ক গড়ে উঠেছিল স্বস্তিকা ঘোষ এবং দিব্যজ্যোতি দত্ত মধ্যে। অনেকেই এই জুটিকে সূর্য এবং দীপা বলে চেনেন। পর্দায় অসাধারণ অভিনয় করে এই জুটি ইতিমধ্যেই সকলের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। অনুরাগের ছোঁয়া বলতেই আমরা বুঝি সূর্য এবং দীপা।

সম্প্রতি জানা গিয়েছিল সূর্য এবং দীপার মধ্যে কোনো মনোমালিন্য ঘটেছে। কথাটি আরো বেশি স্পষ্ট হল যখন দেখা গেল সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দিয়েছিলেন এই জুটি। কিন্তু কি কারনে বন্ধুত্বের ভাঙ্গন ঘটল তা জানা যায়নি। তবে এটুকু বোঝা গেছে কোন বিশেষ কারণে এই বন্ধুত্বের ছেদ এসেছিল।

তবে মনোমালিন্য যাই হোক না কেন একে অপরকে শুভেচ্ছা জানাতে বলেননি তারা। শুভেচ্ছা বলতে আমরা বলতে চাইছি জন্মদিনের শুভেচ্ছা। আজ অর্থাৎ 11 সেপ্টেম্বর অভিনেত্রী স্বস্তিকার জন্মদিন ছিল তাই এই দিনে দিব্যজ্যোতি নতুন করে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে নিজেদের বন্ধুত্ব বাঁচিয়ে তোলার চেষ্টা করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

এই মিষ্টি শুভেচ্ছা দেখে অনুরাগীরা ভীষণভাবে খুশি হয়েছেন এবং মনে করেছেন তাহলে হয়তো এই তারকাদের মধ্যে মনোমালিন্য একেবারে মিটে গেছে। স্বস্তিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিব্যজ্যোতি লেখেন, তোমার ব্যক্তিগত নববর্ষকে জানাই শুভেচ্ছা। ৩৬৫ দিনের প্রথম দিন শুরু হলো আজ। আরো এটি বছর এই ভাবেই তুমি উপভোগ করো এবং তোমার জীবনের সমস্ত ইচ্ছা পূরণ হোক।। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা স্বস্তিকা। স্বস্তিকা এই মিষ্টি শুভেচ্ছার উত্তরে ধন্যবাদ জানিয়েছেন সহ অভিনেতাকে।

তবে এই মনমালিন্য এখানেই শেষ হবে নাকি এটা শুধুমাত্র একটি শুভেচ্ছা বার্তাটা সময় বলতে পারবে। তবে আপাতত অনুরাগের ছোঁয়া ধারাবাহিক নিয়ে ব্যস্ত দুজনে তাই এইসব নিয়ে কথা বলার সময় নেই কারোর।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow