লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘এটাই আমার কাল হল…’! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মাথায় হাত অভিনেত্রী রচনা ব্যানার্জীর

Published on:

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। তবে সিনেমায় অভিনয় করে তিনি যতটা জনপ্রিয়তা অর্জন করেছেন তার থেকে অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন দিদি নাম্বার ওয়ান মঞ্চে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রায় দশ বছর দিদি নাম্বার ওয়ান মঞ্চ সঞ্চালনা করে আজ প্রত্যেক ঘরের কাছের মানুষ রচনা বন্দ্যোপাধ্যায়। এই মঞ্চে এসে দিদিরা নিজেদের দুঃখের কথা শেয়ার করেন সকলের সঙ্গে। নিজেদের পাওয়া না পাওয়া সমস্ত কথা সকলের সঙ্গেই ভাগ করে নিতে এই মঞ্চ বেছে নেন দিদিরা।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান স্পেশালি ফিশারি হাজির হয়েছিলেন পুষ্পিতা মুখার্জি, বুলবুলি পাজা, সোনালী চৌধুরী ও রি। সেখানে অভিনেত্রী রিয়ের কথার পরিপ্রেক্ষিতে কথা বলতে গিয়ে রচনা মঞ্চে দাঁড়িয়ে নিজের জীবনের একটি দুঃখ প্রকাশ করলেন।

Rachana Banerjee
Rachana Banerjee

বর্তমানে রচনা সঞ্চালনার পাশাপাশি ব্যবসায়ী হয়ে উঠেছেন। শাড়ি এবং প্রসাধনী সামগ্রীর ব্যবসা করেন নিজের ফেসবুক পেজে। একমাত্র ছেলেকে নিয়ে এখনো জীবনের সমস্ত লড়াই একা লড়ে চলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। স্বামীর সঙ্গে ডিভোর্সের পর একাই ছেলেকে নিয়ে লড়াই করছেন তিনি।

তবে দীর্ঘদিন ইউনিভার্সিটিতে কাজ করার পরেও তিনি বাকি টলিউড অভিনেত্রীদের থেকে কোন আমন্ত্রণ পান না। রচনাকে যখন রিকে জিজ্ঞেস করেন, তোর বাড়িতে তুই ডাকবি বলেছিলিস আর কি হলো? উত্তরে অভিনেত্রী বলেন, তুমি এমন একটি জায়গায় থাকো তোমাকে ডাকবো, আমি ভাবতেই পারিনা। এই শুনে অভিনেত্রী হতভঙ্গ হয়ে জিজ্ঞাসা করেন, এই যে তুমি আরবানায় থাকো। পেন্ট হাউসে থাকো তুমি। তখন রচনা বলেন এটাই আমার কাল হয়েছে। পেন্টহাউসে আমি থাকি না, দেব থাকে।

এখানে বলে রাখি কলকাতার অন্যতম বিলাসবহুল আবাসন হলো আরবানা। যেখানে একাধিক টলিউড অভিনেতা অভিনেত্রীরা থাকেন। রচনা দেব ছাড়াও রাজ চক্রবর্তী, শ্রাবন্তী, শুভশ্রীর মতো একাধিক তারকা থাকেন এই আবাসনে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment