লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মায়ের নামে কলঙ্ক, মেঘকে অপমানিত করতেই মধুবালা দেবীর উপর ক্ষেপে গেলেন দর্শকরা!

Published on:

ইচ্ছে পুতুল ধারাবাহিকে প্রথম থেকেই আমরা দেখে এসেছি বড় মেয়েকে একটু বেশি ভালোবাসেন মধুবালা দেবী। ছোট মেয়ে যেন বড় মেয়েকে রক্ত দেবার জন্যই জন্মগ্রহণ করেছে।। ছোট মেয়ের কোন আলাদা অস্তিত্ব নেই। বড় মেয়ের সমস্ত ভুলভ্রান্তি যেন চোখে দেখতে পান না মধুবালা দেবী। সবকিছুতেই ছোট মেয়ের দোষ ধরেন তিনি। চোখের সামনে সব কিছু দেখতে পেলেও যেন বিশ্বাস করতে চান না মধুবালাদেবী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে প্রথম থেকেই বনের উপর কিভাবে প্রতিশোধ নেওয়া যায় তার জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে ময়ূরী। মেঘের বিরুদ্ধে ক্রমাগত মাকে উস্কে দিয়ে মাকে নিজের দলে টানতে চায় ময়ূরী। এদিকে শত সমস্যা থাকলেও মা শুধুমাত্র বড় মেয়েকেই বিশ্বাস করে আর এটাও খুব ভালো করে জানে ময়ূরী তাই একের পর এক অন্যায় করার সাহস পেয়ে যায় সে।

কিছুদিন আগেই ময়ূরী যখন সবকিছু সত্যি বলে ফেলে তখন সকালে ভেবেছিল এবার হয়তো মা ছোট মেয়েকে ভালোবাসবে কিন্তু তা হয় না। ময়ূরী বুদ্ধি দিয়ে সবকিছু আবার নিজের দিকে টেনে নেয়। মা হয়ে কিভাবে একচেটিয়া ভালোবাসা দিতে পারে মধুবালা দেবী তা নিয়েই দর্শকদের মধ্যে তৈরি হয়েছে ক্ষোভ।

icche putul
icche putul

দর্শকরা বারবার চাইছেন যে মা একবার হলেও ছোট মেয়েকে বিশ্বাস কর কিন্তু তা কোনভাবেই হচ্ছে না। সবকিছু চোখের সামনে স্পষ্ট দেখতে পেয়েও কিভাবে অন্ধ হয়ে থাকে একজন মা তা নিয়ে প্রশ্ন তুলছেন দর্শকরা। আগামী দিনে মধুবালা দেবী যাতে একটু হলেও ছোট মেয়েকে বিশ্বাস করে সেটাই চাইছে দর্শকরা কিন্তু গল্পের স্বার্থে কি সেটা হবে তা একমাত্র বলতে পারে সময়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment