লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

রাতারাতি ভোল বদল, এবার গিনির কাছে কান ধরে ক্ষমা চাইল রূপ! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের ঘোরানো পর্ব

Published on:

ইচ্ছে পুতুল ধারাবাহিকে শুধুমাত্র মেঘ এবং নীলের জীবন নিয়েই টানা পড়েন হচ্ছে তা কিন্তু নয়, ধারাবাহিককে আরো একটি সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। নীল এবং মেঘের সম্পর্ক যখন আস্তে আস্তে ভালো হয়ে যাচ্ছিল ঠিক তখনই গিনিকে বাঁচাতে মেঘকে চলে যেতে হল নীলের জীবন থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইচ্ছে পুতুল ধারাবাহিকে ময়ূরীর সঙ্গে ষড়যন্ত্র করে রূপ মেঘের নামে মিথ্যে অপবাদ দিয়েছিল। এরপর নিজের বাড়ির এক পক্ষ রুপকে বিশ্বাস করেছে এবং অপরপক্ষ করেছে অবিশ্বাস। এই পরিস্থিতিতে আরো একটি ধনধুমার কান্ড দেখানো হবে কিছুদিনের মধ্যেই যেখানে দেখানো হবে হঠাৎ করেই চরিত্র পরিবর্তন করে ফেলেছে রূপ।

একেবারে হবু স্ত্রী, দিনের কাছে ক্ষমা চেয়ে রূপ বলে, আমি ময়ূরীর কথা শুনে মেঘকে বদনাম করেছিলাম। আমার সঙ্গে মেঘের কোন সম্পর্ক নেই। আমি আর কোন কিছু গোপন রাখতে চাই না। আসলে আমি একজন আইপিএস অফিসার। মেয়ে চক্র পাচারের তদন্তে কলকাতা এসেছিলাম। আমাকে তুমি ক্ষমা করে দিও।

যদিও চ্যানেলের পক্ষ থেকে এমন কথা এখনো শোনা যায়নি কিন্তু ভিডিওটি প্রকাশে এসেছে একটি ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে। দর্শকরা যদিও চাইছে রূপ যত তাড়াতাড়ি সম্ভব নিজের ভুল স্বীকার করুক কিন্তু এমন ভাবে গল্পের মোড় ঘুরে যাবে তা দর্শকরাও ভাবতে পারছে না। আগামী দিনে রূপ যদি এমন ভাবে সবকিছু স্বীকার করে নেয় তাদের ময়ূরীর নীলের কাছে ফিরে যাওয়া যে আরো বেশি কষ্টকর হবে তা বলাই বাহুল্য।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment