লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Nabanita Das: ডিভোর্সের এক বছরের মধ্যেই বিয়ের পিঁড়িতে নবনীতা দাস! আসল ব্যাপারটা কী?

Published on:

WhatsApp Group Join Now

Nabanita Das: গত বছর শুরুর দিকে বিচ্ছেদের খবর দিয়েছিলেন টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় যুগল জিতু কামাল ও নবনীতা দাস। তাদের বিচ্ছেদের খবর নিয়ে কম জলঘোলা হয়নি নেটপাড়ায়। গত বছরের শেষের দিকে আইনিভাবে দাম্পত্য জীবনে ইতি টানেন নবনীতা ও জিতু। ডিভোর্সের এক বছর যেতে না যেতেই কী আবারও বিয়ের সানাই বাজল নবনীতার জীবনে?

নতুন জীবন শুরু করলেন নবনীতা?

হঠাৎ কেন এমন প্রশ্ন উঠল? আসলে সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় সিঁদুর দানের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে নতুন কনের সাজে দেখা গিয়েছে। তাঁর পরনে বেনারসি। কপালে কলকা। সঙ্গে গা ভর্তি গয়না। মাথায় ওড়না, মুকুট অর্থাৎ বিয়ের কনে বেশে দেখা মিলেছে অভিনেত্রীর।

এই পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সিঁদুর দান।’ আর সেটা দেখেই চমকে উঠেছেন সকলে। তবে কি বিয়ে করলেন অভিনেত্রী? যদিও এমন ঘটনা ঘটেনি। সবটাই ফটোশ্যুট। বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। আপাতত মন দিয়ে কাজ করছেন নবনীতা।

নেটিজেনদের মন্তব্য:

তবে তাঁর এই পোস্টে নানান জনে নানান মন্তব্য করেছেন। এক ব্যক্তি লিখেছেন, ‘এটা কি সত্যি সত্যি বিয়ের ছবি?’ কেউ আবার লেখেন, ‘বিয়ে করলে আবার?’ অনেকে তো আবার ভুল বুঝে শুভেচ্ছা জানিয়েছে তাঁকে!

তবে বর্তমানে সব কিছু ভুলে চুটিয়ে কাজ করছেন নবনীতা। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে পারোর চরিত্রে। সেখানে তাঁর অভিনীত চরিত্রের বিয়ে দেখানো হয়েছে। প্রতিদিন স্টার জলসার পর্দায় বিকেল সাড়ে পাঁচটায় সম্প্রচার হয় এই ধারাবাহিক।

আরও পড়ুন: কন্যা সন্তান জন্মালেই পাবেন ৫০ হাজার টাকা, রাজ্য সরকারের নিয়ে এলো আরো একটি নতুন প্রকল্প

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।